1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান পৌর মেয়রসহ কাউন্সিলরদের শপথ গ্রহণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

রাউজান পৌর মেয়রসহ কাউন্সিলরদের শপথ গ্রহণ

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১০০ বার

রাউজানে নবনির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ সহ ৯ কাউন্সিলর ও ৩ সংরক্ষিত নারী কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন। বুধবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে তাঁদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার (এনডিসি) এবি এম আজাদ। শপথের আয়োজন করেন বিভাগীয় কমিশনারের কার্যালয় চট্টগ্রাম।

রাউজানের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ শপথের পর বিভাগীয় কমিশনারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর মেয়র সহ কাউন্সিলরগন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমানের কার্যালয়ে গিয়ে তাঁকে ফুলের শুভেচ্ছা জানান এবং মত বিনিময় করেন। এসময় রাউজান উপজেলা পরিষদ এর চেয়ারম্যান একে এম এহসানুল হায়দর চৌধুরী বাবুল মেয়র ও কাউন্সিলরদের পরিচয় করে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম