1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

মাহমুদুল হাসান,রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১১৫ বার

পটুয়াখালীর রাঙ্গাবালীতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্মবার্ষিক ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কুরআনখানী এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৭ ই মার্চ ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলা শাখার হল রুমে উপজেলা মডেল কেয়ারটেকার মাওলানা মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে । আলোচনা করেন,রাঙ্গাবালী উপজেলা ফিলড সুপারভাইজার,মোঃ শফিউল্লাহ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান ডা মোঃ জহির উদ্দিন আহম্মেদ।
এর আগে পবিত্র কুরআনখানী খতম করা হয়। আলোচনা শেষে দোয়া মুনাজাতে মাধ্যমে অনুষ্ঠান শেষে করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম