1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসাম পূর্ব ইউনিয়নে শহরের ছোঁয়া রুপান্ত করার লক্ষ আলী আহমদ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা

লাকসাম পূর্ব ইউনিয়নে শহরের ছোঁয়া রুপান্ত করার লক্ষ আলী আহমদ

এম,এ মান্নান কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১২৮ বার

লাকসাম উপজেলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে লাকসাম পূর্ব ইউনিয়নে গ্রামে শহরের ছোঁয়া উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান বর্তমানে পরিষদের চেয়ারম্যান আলী আহমদ । তিনি লাকসাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য, দলীয় কার্যক্রমের পাশাপাশি এলাকায় আগামী দিনেও আরও উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনি প্রচার প্রচারণা শুরু করেছেন।

আলী আহমদ বলেন, বিগত নির্বাচনের জনগণের প্রতিশ্রুতি মাথায় রেখে স্হানীয় সরকারমন্ত্রী দিক নির্দেশনায় ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। দায়িত্ব পাওয়ার পর গত ৫ বছরে সরকারের উন্নয়নের ছোঁয়া পৌছে দিয়েছি গ্রামগুলোতে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে জনগণের সেবা দিতে ইউনিয়ন পরিষদের সদস্য ও দলীয় নেতাকর্মীদেরকে নিয়ে রাত-দিন পরিশ্রম করছি। আমার মেয়াদ কালে নিজের ভাতার টাকা না নিয়ে গরিব মেধাবী শিক্ষার্থী,
প্রতিবন্ধী ও অসহায় মানুষের চিকিৎসা জন্য তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছি । বিশেষ করে পরিষদের সকল সদস্যদের বকেয়া বেতন সময়মত পরিশোধ করছি। এই পরিষদের আওতায় রয়েছে ২৬ টি গ্রাম। যে গ্রামগুলো বিগত সময়ে ছিলো অনুন্নত। রাতে রাস্তার পাশ দিয়ে জ্বলতো না কোন আলো। মেঠো পথ দিয়ে বর্ষা মৌসুমে কাঁদার মধ্যে দিয়ে পথ চলতে হতো। কিন্তু বর্তমানে প্রায় প্রতিটি গ্রামের পাকা রাস্তা, ইটের সলিং, গার্ডওয়াল,নতুন রাস্তা,ব্রিজ,কালভার্ট,মাদ্রাসা-মসজিদের ঘাটলা,টয়লেট, স্বাস্থ্য সেবা, সড়কের লাইটিং,বিভিন্ন ভাতা, খেলা ধুলা সামগ্রী, সেলাই মেশিন, রাস্তার পাশে গনমৌচাগার, কৃষি জমিতে সেচ ড্রেন ও পানি নিষ্কাশনের পাইপ লাইনসহ বিভিন্ন প্রকল্পের উন্নয়ন মূলক কাজের ছোঁয়া লেগেছে এ ইউনিয়নে।

আমার পরিষদের সরকারি সহযোগিতা ছাড়াও গ্রামের পাড়ায় পাড়ায় নিজ উদ্যোগে প্রায় ৩ হাজার পরিবারকে অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করেছি।এছাড়াও সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণের পাশাপাশি অসহায় শিক্ষার্থীদের সাইকেল এবং বিনোদন সাংস্কৃতিক অঙ্গনে খেলা ধুলা সামগ্রী বিতরন করেছি।
আমি যে কাজ করেছি আশা করি আমার উপর মানুষের আস্থা রয়েছে আগামী দিনেও মানুষ এর মূল্য দেবেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন “গ্রামকে শহরে” রূপান্তরিত করা। প্রধানমন্ত্রী স্বপ্ন ও এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির মহোদয় উন্নয়ন ভাবনা এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করা তাহার পরিকল্পনা অনুযায়ী কাজ করছি।তিনি আরও বলেন, দীর্ঘ ৫বছর ইউনিয়নের উন্নয়নমূলক ও রাজনৈতিক কর্মসূচির মাধ্যমে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ করে স্বচ্ছতার সাথে সেবামূলক কার্যক্রম করে চলছে প্রতিনিয়ত।উন্নয়নই আমার মূল লক্ষ্য অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব এবং বাংলাদেশের সেরা ইউনিয়ন হবে’লাকসাম পূর্ব ইউনিয়ন “হবে শহরের রুপান্তরিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম