1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
"সরকারি স্বার্থ,সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণে বদ্ধপরিকর জেলা প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

“সরকারি স্বার্থ,সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণে বদ্ধপরিকর জেলা প্রশাসন

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৭৬ বার

নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা মোতাবেক এবং উপজেলা নির্বাহী অফিসার জনাব তাসলিমা আক্তারের তত্ত্বাবধানে সরকারি সম্পত্তি উদ্ধার ও বেদখলমুক্তকরণ অভিযান পরিচালনা করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের দক্ষ ও বিচক্ষন কর্মকর্তা সদর এসিল্যান্ড জনাব মোঃ শাহ আলম মিয়া
এসময় উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়ন ভূমি অফিসের আওতাধীন মাথরা মৌজায় ৪৮ একর আর এস ২৯২,২৯৩,২৯৪ ও ২৯৬ নং দাগে ‘ক’ তালিকাভূক্ত ২৫০ শতাংশ অর্পিত সম্পত্তি ( যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ০৫ কোটি টাকা ) যা বেদখলমুক্ত করা হয় ও সরকারের আয়ত্বে নেয়া হয়। যাহা থেকে সরকারের রাজস্ব খাত মজবুত ও শক্তিশালী হবে। সরকারের উন্নয়নকে বেগবান করতে সহযোগি হিসেবে কাজ করবে। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে সদর উপজেলার এসিল্যান্ড জনাব মোঃ শাহ আলম মিয়া গত এক বছরে প্রায় দুইশত কুটি টাকার সরকারী সম্পত্তি বেদখল মুক্ত করার দৃষ্টান্ত স্থাপন করেছেন। যা অতীতে কোন এসিল্যান্ড করেনি। অথবা সরকারী সম্পত্তি উদ্ধার করার প্রয়োজন বোধ করেনি।

এই অভিযানে উক্ত ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ সার্বিক সহযোগিতা প্রদান করেন।
এ বিষয়ে জানতে চাইলে সদর এসিল্যান্ড জনাব মোঃ শাহ আলম মিয়া বলেন সরকারি সম্পত্তি বেদখলমুক্তকরণে জেলা প্রশাসন, নরসিংদীর এ অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম