1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রাজুকে সন্ত্রাসী লগ্গি শাহীনের হুমকি, থানায় অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

সাংবাদিক রাজুকে সন্ত্রাসী লগ্গি শাহীনের হুমকি, থানায় অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৮১ বার

নিজস্ব প্রতিবেদক :
আমাদের কন্ঠ পত্রিকার অপরাধ বিভাগের স্টাফ রিপোর্টার ও সোনারগাঁ সাংবাদিক পরিষদের সভাপতি এস এম রাজু (৩২) কে প্রান নাশের হুমকি দিয়েছে সন্ত্রাসী শাহীন ওরফে লগ্গি শাহীন।

মঙ্গলবার ৩০মার্চ বিকেলে সোনারগাঁ চৌরান্তা সিএনজি ষ্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে মঙ্গলবার সন্ধায় সাংবাদিক এস এম রাজু সোনারগাঁ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সন্ত্রাসী শাহীন ওরফে লগ্গি শাহীন কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক এসএম রাজু গনমাধ্যমকে জানান, আমি মঙ্গলবার ৩০মার্চ বিকেল ৫টায় আমার বাড়ি থেকে মটরবাইকযোগে সোনারগাঁ চৌরাস্তা সিএনজি ষ্ট্যান্ডে পৌছলে আকস্মিক আমার গাড়ীর সামনে ব্যারিকেড দিয়ে আমাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে সে আমাকে হেফাজতের বিরোদ্ধে কলম ধরলে প্রানে মেরে ফেলার হুমকি প্রদর্শণ করে। আমি প্রতিবাদ করলে আমাকে সে মারপিট করতে আসলে আমার চিৎকারে আশ পাশের লোক এগিয়ে আসলে সন্ত্রাসী লগ্গি শাহীন চম্পট দেয়। এ ঘটনায় আমি খুবই শংকিত। কেননা, আমার অনেক সহকর্মীরা হেফাজতের উগ্র কর্মীদের হামলায় আহত হয়েছে।

আমি বর্তমানে চরম নিরাপত্তাহীণতায় ভূগছি। তাই প্রশাসনের সহায়তা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম