1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভারে হিজড়া হকার সংঘর্ষ আহত ১০ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

সাভারে হিজড়া হকার সংঘর্ষ আহত ১০

বিশেষ প্রতিনিধি ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১১২ বার

শনিবার সকাল সাড়ে ১১টার সমায় সাভার বাসষ্ট্যান্ডে হিজড়া ও হকার্সদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এক পর্যায়ে উভয় পক্ষের সংঘর্ষ বাধে এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানাগেছে। সংঘর্ষের পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আহত একজন হিজরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আমির হোসেন নামের একব্যক্তি বাসযোগে সাভার আসার পথে বাসের ভেতরে দুই হিজড়া তার কাছে সাহায্য হিসেবে ১০টাকা দাবী করেন। এ সময় তিনি ৫টাকা দিলে হিজড়ারা টাকা না নিয়ে তাকে প্রকাশ্যে যাত্রীদের সামনে গোপনাঙ্গ দেখিয়ে আপত্তিকর ভাষায় গালাগাল করার এক পর্যায়ে হিজড়াদের সাথে তার বাকবিতন্ডার এক পর্যায়ে বাস সাভার বাসষ্ট্যান্ডে বাসটি পৌছলে হিজড়ারা তার সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

কিছুক্ষণের মধ্যেই হিজড়ারা মোবাইল ফোনে খবর দিয়ে বাসষ্ট্যান্ডের পুরাতন ওভারব্রীজের পূর্বপাশে জড়ো করেন একাধিক হিজরাকে। ১২/১৩জন হিজড়া একত্রিত হয়ে তাদেরকে মারধর করার অভিযোগে ফুটপাতের এক হকারের দোকানে হামলা চালিয়ে দোকানের ছাওনি (বড় ছাতা) উপড়ে ফেলে। এ সময় কয়েকজন হকার বাধা দিলে হিজড়ারা তাদের ওপর চড়াও হয়। একজন হিজরা হকারকে মারতে মারতে জাতীয় অন্ধকল্যান সংস্থা মার্কেটের দিকে নিয়ে যায়। তার পরিধানের জামাকাপড় ছিড়ে ফেলেন।

এক পর্যায়ে হকাররা হিজড়াদের এলোপাথারি মারধর শুরু করলপ। হকারদের মার খেয়ে হিজড়ারা দৌড়ে পালিয়ে যায়। পরে ওভারব্রীজের নিকট ফুটপাতে সুমি নামের এক হিজড়াকে মাটিতে রক্তাক্ত অবস্থায় পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হিজরাদের একজন এ প্রতিবেদককে জানান আমাদের ৭জন এ ঘটনায় আহত হয়েছে।

পরে ঘটনার পর পুলিশ ফুটপাত থেকে দোকান পাঠ উঠিয়ে দেয়। সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান পুলিশ তড়িৎ ব্যবস্থা নিয়েছে এবং বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কেউ অভিযোগ নিয়ে থানায় আসেননি। অভিযোগ দায়ের করলে ব্যাবস্হা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম