1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুন্দরবনে একটি মৃত ডলফিন উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

সুন্দরবনে একটি মৃত ডলফিন উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১০৬ বার

নইন আবু নাঈম, বাগেরহাটঃ
পূর্ব সুন্দরবনে শুশুক প্রজাতির একটি মৃত ডলফিন উদ্ধার করেছে বন বিভাগ। বৃহস্পতিবার দুপুরে শরণখোলা রেঞ্জের ভোলা নদীর চর থেকে ডলফিনটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ডলফিনটির দৈর্ঘ্য চার ফুট এবং প্রস্ত দুই ফুট দশ ইঞ্চি।
বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো ঃ জয়নাল আবেদীন জানান, দুপুর ২টার দিকে ফেরদৌস মোল্লা নামের এক ট্রলার চালক ভোলা নদীর চরে ডলফিনটি মৃত অবস্থায় আটকে থাকতে দেখে বন বিভাগকে খবর দেয়। খবর পেয়ে বনরক্ষী ও শরণখোলা ডলফিন সংরক্ষন দলের সদস্যরা শুশুক প্রজাতির ওই ডলফিনটি উদ্ধার করে রেঞ্জ অফিসে নিয়ে যায়। ওই দিন বিকেলে সেটির নমুনা সংগ্রহ করে রেঞ্জ অফিস সংলগ্ন বনে মাটি চাপা দেয়া হয়েছে। ডলফিনটির গায়ে কোন প্রকার ক্ষত চিহ্ন নেই। তবে সংগ্রকৃত নমুনা পরীক্ষার পরে মৃত্যুর কারন জানা যাবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম