1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুড়িঁয়ে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব্যবহার করলে মামলা দিয়ে গ্রেপ্তার করা হবে: পরিবেশ অধিদফতর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

গুড়িঁয়ে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব্যবহার করলে মামলা দিয়ে গ্রেপ্তার করা হবে: পরিবেশ অধিদফতর

মো. ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৫২ বার

গুড়িঁয়ে দেওয়ার পরও অবৈধভাবে ড্রাম চিমনি ব্যবহার করে ইট পুড়ানোর কার্যক্রম রাখায় মামালা দিয়ে গ্রেপ্তারের কথা জানালেন পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ, কে, এম, রফিক আহাম্মদ।

৬ মার্চ শনিবার চট্টগ্রামের চন্দনাইশ, সাতকানিয়া ও লোহাগাড়ায় মহামান্য হাইকোর্টের নির্দেশে জেলা প্রশাসন এবং পরিবেশ অধিদপ্তর চট্টগ্রামের যৌথ অভিযানে ভেঙে দেওয়া ইটভাটায় ড্রাম চিমনি ব‍্যবহারের অভিযোগের প্রেক্ষিতে এবং বাস্তব অবস্থা সরেজমিন পরিদর্শনে আসেন।

এসময় তিনি যে সকল ইটভাটা ভেঙে দেয়ার পর ও তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তাদের পুনরায় ভেঙে দেয়া হয় তাদের বিরুদ্ধে পরিবেশ আইনে মামলা দিয়ে অবিলম্বে গ্রেফতারের উদ্যোগ নেয়ার জন্য পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রামের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। তাছাড়া যেসকল অবৈধ ইটভাটা এখনো ভেঙে ফেলা হয়নি সেগুলো অবিলম্বে ভেঙে দেয়ার জন‍্য কার্যক্রম গ্রহণ করার জন‍্য ও নির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম