1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় জামায়াতের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

মাগুরায় জামায়াতের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৫০ বার

মাগুরায় জামায়াতের ইসলামী মাগুরা জেলা শাখার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ মার্চ-২০২১ সোমবার বাদ আছর বাংলাদেশ জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার উদ্যোগে মাগুরা শহরের পৌর গোরস্থানে মাগুরা জেলা জামায়াতের আমির অধ্যাপক এম বি বাকের এর নেতৃত্বে গেরিলা কমান্ডার মরহুম আলহাজ্ব কাজী নুরুজ্জামান সহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করে কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দেশের স্বাধীনতা অর্জনে জাতির এ সকল সূর্যসন্তানদের অসীম সাহসিকতা এবং অপরিসীম ত্যাগ কুরবানির কথা স্মরণ করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাগুরা জেলা জামায়াতের আমীর অধ্যাপক এম বি বাকের।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার সেক্রেটারি অধ্যাপক সাঈদ আহমেদ বাচ্চু, পৌর জামায়াতের আমির অধ্যাপক আশরাফুল আলম, মাগুরা জেলা ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী মু.কুতুবউদ্দিন সহ আরো অনেকে। জিয়ারত অনুষ্ঠানে মাগুরা শহরের বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসলমানসহ জামায়াত-শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম