1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেম্বর পদে একজনের প্রার্থীতা বাতিল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

মেম্বর পদে একজনের প্রার্থীতা বাতিল

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১১০ বার

বাগেরহাটের শরণখোলার চারটি ইউনিয়নের মধ্যে ৪নম্বর সাউথখালীতে একমাত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন। আজ ১৯ মার্চ যাচাই-বাছাইয়েও টিকেছেন তিনি। নির্বাচন অফিস আনুষ্ঠানিকভাবে ঘোষনা না দিলেও বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনিত নৌকার এই প্রার্থী।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, অন্য তিন ইউনিয়নে ১১জন চেয়াম্যান প্রার্থী সবাই টিকেছেন যাচাই-বাছাইয়ে। অন্যদিকে, চারটি ইউনিয়নে সংরক্ষিত ও সাধারণ কোটায় মোট ২২৫জন মেম্বর প্রার্থীর মধ্যে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নের ৯ম্বর ওয়ার্ডের মো. জামাল আহম্মেদের প্রার্থীতা বাতিল হয়েছে। ভোটার তালিকায় এলাকা সঠিক না থাকায় তার প্রার্থীতা বাতিল করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার জানান, যাচাই-বাছাইয়ে সকল চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে। এর মধ্যে সাউথখালীতে একমাত্র প্রার্থী মোজাম্মেল হোসেনকে আগামী ২৪মার্চ প্রার্থীতা প্রত্যাহারের দিনে বেসরকারিভাবে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষনা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম