1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইয়াবা ও হেরোইনসহ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

ইয়াবা ও হেরোইনসহ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গ্রেফতার

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৩২ বার

শেরপুরের নকলায় ইয়াবা ও হেরোইনসহ মজিবর রহমান (৪৬) নামের অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ। মঙ্গলবার রাতে পৌরসভাধীন বাজারদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানিয়েছেন। সে নকলা পৌরসভার বাজারদীর এলাকার মৃত. নূর মোহাম্মদের পুত্র।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, নকলা থানার উপপরিদর্শক (এসআই) সবুজ মিয়া রাত্রীকালীন ডিউটির সময় মাদক উদ্ধার অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে বাজারদীর এলাকায় মজিবরের নিজস্ব গরুর ফার্মের পিছনের রাস্তা থেকে ৫০পিস ইয়াবা ও ২গ্রাম হেরোইনসহ হাতেনাতে তাকে গ্রেফতার করে।এ ব্যাপারে নকলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত মজিবর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি পুলিশে চাকুরীকালীন সময়ে দূর্ঘটনায় আহত হয়ে স্বেচ্ছায় অবসরে চলে আসেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম