1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এক অসহায় মায়ের মুখে হাসি ফুটানোর গল্প। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

এক অসহায় মায়ের মুখে হাসি ফুটানোর গল্প।

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৬৯ বার

টিউশন থেকে আসার সময় সকালে পথে উনার সাথে আমার দেখা হয়। দেখলাম, একটা পা নেই উনার। রোজা রেখে কষ্ট করে পথে পথে ঘুরছিলো কিছু সাহায্যের জন্য। নিজের ভিতরের মানবিক মনুষ্যত্বটা তাৎক্ষণিকই জেগে উঠলো।

সাথে সাথে চিন্তা করলাম এই অসহায় মা টার জন্য কি করা যায়। অতঃপর , ইফতারের পর নামাজ শেষ করেই কিছু উপহার নিয়ে দুইজন ছোট ভাইকে নিয়ে রওনা দেই ঐ অসহায় মায়ের বাড়ি। সামান্য কিছু উপহার পেয়ে ঐ মা যে কতটা খুশি হয়েছে, বলে বুঝানো সম্ভব না। ঐ অসহায় মায়ের মুখে হাসি ফোটাতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

মহান আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া আমাদের এমন একটি কাজের সুযোগ করে দেওয়ার জন্য। আমাদের সমাজে স্বাবলম্বী মানুষের সংখ্যা নেহাতই কম নয়। সমাজের বিত্তবান মানুষ গুলো যদি তাদের প্রতিবেশীদের প্রতি মানবিক দৃষ্টি ভঙ্গি দেন তাহলে যতই বিপর্যয় আর খারাপ অবস্থা আসুক একটি মানুষও অসহায় জীবন যাপন করবে না।

আসুন আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে আশেপাশের মানুষদের পাশে দাঁড়াই।
ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশন মানবতার কথা বলে, মানুষের পাশেসবসময়। মানবিকতার জয় হোক

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম