1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এক অসহায় মায়ের মুখে হাসি ফুটানোর গল্প। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

এক অসহায় মায়ের মুখে হাসি ফুটানোর গল্প।

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৯৭ বার

টিউশন থেকে আসার সময় সকালে পথে উনার সাথে আমার দেখা হয়। দেখলাম, একটা পা নেই উনার। রোজা রেখে কষ্ট করে পথে পথে ঘুরছিলো কিছু সাহায্যের জন্য। নিজের ভিতরের মানবিক মনুষ্যত্বটা তাৎক্ষণিকই জেগে উঠলো।

সাথে সাথে চিন্তা করলাম এই অসহায় মা টার জন্য কি করা যায়। অতঃপর , ইফতারের পর নামাজ শেষ করেই কিছু উপহার নিয়ে দুইজন ছোট ভাইকে নিয়ে রওনা দেই ঐ অসহায় মায়ের বাড়ি। সামান্য কিছু উপহার পেয়ে ঐ মা যে কতটা খুশি হয়েছে, বলে বুঝানো সম্ভব না। ঐ অসহায় মায়ের মুখে হাসি ফোটাতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

মহান আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া আমাদের এমন একটি কাজের সুযোগ করে দেওয়ার জন্য। আমাদের সমাজে স্বাবলম্বী মানুষের সংখ্যা নেহাতই কম নয়। সমাজের বিত্তবান মানুষ গুলো যদি তাদের প্রতিবেশীদের প্রতি মানবিক দৃষ্টি ভঙ্গি দেন তাহলে যতই বিপর্যয় আর খারাপ অবস্থা আসুক একটি মানুষও অসহায় জীবন যাপন করবে না।

আসুন আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে আশেপাশের মানুষদের পাশে দাঁড়াই।
ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশন মানবতার কথা বলে, মানুষের পাশেসবসময়। মানবিকতার জয় হোক

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম