1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৪৬ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান দায়িত্ব হচ্ছে দলের ভেতরে অস্থিরতা থামানো, দলের মধ্যে সমন্বয় সাধন করা এবং দলকে গতিশীল ও সক্রিয় করা। এখন ওবায়দুল কাদেরকে নিয়ে অস্থির আওয়ামী লীগ। তাকে নিয়ে একের পর এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছে আওয়ামী লীগ। ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জাকে কিছুতেই থামানো যাচ্ছে না। আওয়ামী লীগের অনেক নেতা প্রশ্ন করেছে একজন নেতা দলের উর্ধ্বে নাকি?।

ওবায়দুল কাদেরের ভাই বলে কি তার বিরেুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না। তিনি একের পর এক যে ধরনের বিতর্ক সৃষ্টি করছেন তার বিষয়ে কোনো ব্যবস্থা নিতে দেখা যাচ্ছে না। ওবায়দুল কাদেরের ভাই যে ধরনের কথাবার্তা বলছেন সেগুলো নিয়ে দলের ভেতরে প্রশ্ন উঠেছে যে দলের সাধারণ সম্পাদক এ ব্যাপোরে কি করছেন?।

আজ ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগমের বাসভবনে ককটেল হামলা ঘটনা ঘটেছে বলে জানা গেছ। তাছাড়া ওবায়দুল কাদের নিজেও এই সমস্ত বিতর্কগুলো থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না। একদিকে দলে তার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে করোনা কালে তার তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে অন্যদিকে তার পারিবারিক বিরোধ এবং বিরোধের কারণে আওয়ামী লীগের তাকে প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে।আওয়ামী লীগের নেতারা বলছেন যে ওবায়দুল কাদেরই তাদের দলে মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম