মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান দায়িত্ব হচ্ছে দলের ভেতরে অস্থিরতা থামানো, দলের মধ্যে সমন্বয় সাধন করা এবং দলকে গতিশীল ও সক্রিয় করা। এখন ওবায়দুল কাদেরকে নিয়ে অস্থির আওয়ামী লীগ। তাকে নিয়ে একের পর এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছে আওয়ামী লীগ। ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জাকে কিছুতেই থামানো যাচ্ছে না। আওয়ামী লীগের অনেক নেতা প্রশ্ন করেছে একজন নেতা দলের উর্ধ্বে নাকি?।

ওবায়দুল কাদেরের ভাই বলে কি তার বিরেুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না। তিনি একের পর এক যে ধরনের বিতর্ক সৃষ্টি করছেন তার বিষয়ে কোনো ব্যবস্থা নিতে দেখা যাচ্ছে না। ওবায়দুল কাদেরের ভাই যে ধরনের কথাবার্তা বলছেন সেগুলো নিয়ে দলের ভেতরে প্রশ্ন উঠেছে যে দলের সাধারণ সম্পাদক এ ব্যাপোরে কি করছেন?।

আজ ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগমের বাসভবনে ককটেল হামলা ঘটনা ঘটেছে বলে জানা গেছ। তাছাড়া ওবায়দুল কাদের নিজেও এই সমস্ত বিতর্কগুলো থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না। একদিকে দলে তার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে করোনা কালে তার তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে অন্যদিকে তার পারিবারিক বিরোধ এবং বিরোধের কারণে আওয়ামী লীগের তাকে প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে।আওয়ামী লীগের নেতারা বলছেন যে ওবায়দুল কাদেরই তাদের দলে মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com