1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কচুয়ায় ল্যাব টেকনিশিয়ান না থাকায় করোনা সংক্রমণের আতংকে মানুষ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম! ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,ঊ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক

কচুয়ায় ল্যাব টেকনিশিয়ান না থাকায় করোনা সংক্রমণের আতংকে মানুষ

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৬৫ বার

বাগেরহাট জেলার, কচুয়া উপজেলায় টেস্ট নাই, করোনা রোগীও নাই, সংক্রমণের আতংকের মধ্যে রয়েছে সাধারন মানুষ। কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বীর্ঘদিন যাবৎ করোনার নমুনা সংগ্রহ করা হচ্ছেনা। করোনার দ্বিতীয় ধাপ শুরু হওয়ার পর থেকে ল্যাব টেকনিশিয়ান না থাকায় কোন ধরনের নমুনা সংগ্রহ করা হচ্ছেনা। এনিয়ে আতংকের মধ্যে রয়েছে এলাকাবাসি।

দেশব্যাপি করোনা সংক্রমণ দিনে দিনে বেড়ে যাওয়ায় একদিকে যেমন চিকিৎসকরা হিমশিম খাচ্ছে, অপরদিকে আইসিইউ সংকট নিয়ে চলছে আতংক। এছাড়া সরকারীভাবে নমুনা পরীক্ষার কথা বলা হলেও কচুয়ার মানুষ রয়েছে তা থেকে বঞ্চিত। বাগেরহাট জেলায় করোনা সংক্রমণ বেড়ে গেছে কিন্তু কচুয়া উপজেলায় দ্বিতীয় ধাপে এপর্যন্ত কোন রোগী সনাক্ত হয়নি।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মনিশংকর পাইক বলেন, ল্যাব টেকনিশিয়ানকে বাগেরহাট সদরে বদলি করা হয়েছে। তাছাড়া তার সপ্তাহে দুইদিন আশার কথা কিন্তু তিনিও উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইনে আছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম