বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

কচুয়ায় ল্যাব টেকনিশিয়ান না থাকায় করোনা সংক্রমণের আতংকে মানুষ

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, কচুয়া উপজেলায় টেস্ট নাই, করোনা রোগীও নাই, সংক্রমণের আতংকের মধ্যে রয়েছে সাধারন মানুষ। কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বীর্ঘদিন যাবৎ করোনার নমুনা সংগ্রহ করা হচ্ছেনা। করোনার দ্বিতীয় ধাপ শুরু হওয়ার পর থেকে ল্যাব টেকনিশিয়ান না থাকায় কোন ধরনের নমুনা সংগ্রহ করা হচ্ছেনা। এনিয়ে আতংকের মধ্যে রয়েছে এলাকাবাসি।

দেশব্যাপি করোনা সংক্রমণ দিনে দিনে বেড়ে যাওয়ায় একদিকে যেমন চিকিৎসকরা হিমশিম খাচ্ছে, অপরদিকে আইসিইউ সংকট নিয়ে চলছে আতংক। এছাড়া সরকারীভাবে নমুনা পরীক্ষার কথা বলা হলেও কচুয়ার মানুষ রয়েছে তা থেকে বঞ্চিত। বাগেরহাট জেলায় করোনা সংক্রমণ বেড়ে গেছে কিন্তু কচুয়া উপজেলায় দ্বিতীয় ধাপে এপর্যন্ত কোন রোগী সনাক্ত হয়নি।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মনিশংকর পাইক বলেন, ল্যাব টেকনিশিয়ানকে বাগেরহাট সদরে বদলি করা হয়েছে। তাছাড়া তার সপ্তাহে দুইদিন আশার কথা কিন্তু তিনিও উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইনে আছেন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com