রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সড়ক ও বিদ্যুৎ এর দায় কে নেবে? সড়কের মাঝখানে খুঁটি রেখেই চলছে সংস্কার শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে চবি প্রাক্তন ছাত্রলীগ ঐক্যের দোয়া মাহফিল অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের ইতিহাস প্রজন্মের কাছে তুলে ধরতে আমৃত্যু সংগ্রাম করেছেন বীর চট্টলার সাহসী কন্যা কবরী -শোক সভায় এম এ সালাম কল্পনা চাকমার অপহরণ বাংলাদেশ রাষ্ট্রের চরম লজ্জ্বার’ কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের উপর হালার প্রতিবাদে ৪৮ ঘন্টার অবরোধ অবশেষে গাইবান্ধা সদর থানার ওসির বদলি শরণখোলায় সাউথখালী ইউনিয়নের মানুষের চরম দুর্ভোগে কাটে বছরের অর্ধেক সময় কোভিড পরবর্তী সস্তা শ্রমের কারণে শিশুশ্রম বাড়তে পারে মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩ আনোয়ারায় পুকুরে ডুবে দুই দিনে দুই শিশুর মৃত্যু

কুমিল্লার নগরীর কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রবাজের হামলায় গুরুত্বর আহত ৩, নগরীর জনজীবন অতিষ্ঠ!

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা সিটির ১৬ নং ওয়ার্ডের নবগ্রামে গত ১০/০৪/২০২১ ইং সন্ধ্যা সাড়ে ৬ টায় কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রবাজ দুই ভাই ইমরান ও সাব্বিরের সন্ত্রাসী বাহিনীর হামলায় নারী সহ ৩ জন আহত হয়েছে।
গুরুতর আহত রৌশন আরা বেগম (৫৫), সুমি (৩০) ও তার স্বামী সোহাগ মিয়া কে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা নং- ৫১/৩১৪, তাং ১২/০৪/২০২১ ইং, ধারা- ১৪০/৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৩৫৪/৪২৭/৫০৬ পেনাল কোড ১৮৬০; রুজু করা হয়েছে। মামলায় আসামীরা হলেনঃ শীর্ষ মাদক কারবারি বহু মামলার আসামী সাব্বির (২৫), ইমরান (৩০); উভয় পিতাঃ মৃত জামাল মিয়া ওরফে মলু (৫০), ফেরদৌস উমর (২১); পিতাঃ হাবীব মিয়া, ফেরদৌস মিয়া (৫৫); পিতাঃ মৃত সিরাজ, রাকিব (২২); পিতাঃ দুলাল মিয়া, সালাউদ্দিন (২৬); পিতাঃ নেজাম মিয়া, সকলেই নবগ্রাম (বগামিয়ার বাড়ি)’র বাসিন্দা, থানাঃ কোতয়ালী মডেল, জেলাঃ কুমিল্লা সহ আরো অজ্ঞাতনামা ২/৩ জন।

স্থানীয়রা জানায়, সাব্বির বাহিনীর অত্যাচারে প্রতিনিয়ত ভয়ংকর আতঙ্কে থাকেন এলাকাবাসী, কুমিল্লা নগরীর ১৬ নং ওয়ার্ডের নবগ্রাম; ভারতীয় সীমান্তবর্তী এলাকা হওয়ায় নিয়মিত মাদকের স্বর্গরাজ্য গড়ে তুলেছে ইমরান ও সাব্বির এবং তাদের দোসর। শুধু তাই নয় এলাকায় প্রতিনিয়ত ঠেকবাজী, চুরি ও ছিনতাইয়ের একটি কিশোড় গ্যাং-ও রয়েছে তাদের।

নিরীহ ও অসহায় শিশুসহ স্কুল কলেজের ছাত্রদেরকে ক্রিকেটের জুয়া খেলতে বাধ্য করেন, কিশোর গ্যাং দিয়ে ইমরান ও সাব্বির দুই ভাই। সেই সব জুয়া খেলায় ৩০০ শত টাকার স্ট্যাম্প ও পরিবারের যে কারো ব্যাংক চেক নতুবা টাকা দিয়ে পরে প্রতি সপ্তাহে ৫ হাজারে ১ হাজার করে সুদের টাকা আদায় করেন। সুদের টাকা দিতে একটু দেরী করলেই হাত-পা বেঁধে মারধরও করেন। শুধু তাই নয় বাড়ি গিয়েও অভিভাবকদেরকে হুমকি ও মারধর করেন ইমরান ও সাব্বিরসহ তাদের নিয়ন্ত্রিত কিশোর গ্যাং। এমন ঘটনার গোপন ভিডিও ফুটেজ রয়েছে সাংবাদিকদের হাতে। শুধু তাই নয় এমন ঘটনা সমাধান দিতে গিয়ে বর্তমানে ইমরানের তোপের মুখে রয়েছেন কয়েকটি সাংবাদিক পরিবার। দুই ভাই ও তাদের দোসরদের বিরুদ্ধে কুমিল্লা আদালতে ২০ টিরও বেশি মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com