সোমবার, ১৪ Jun ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বিএফইউজে-ডিইউজে বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ গণতন্ত্র ও গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় বিচার বিভাগের নিরপেক্ষ ভূমিকা জরুরি আশুলিয়া শিল্পাঞ্চলে পুলিশের ধাওয়ায় এক নারী শ্রমিকের মৃত্যু তিতাস তাকওয়া ফাউন্ডেশনের সভাপতি শাহজালাল, সম্পাদক ফারুক ও সাংগঠনিক সজীব থানায় সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি মাগুরায় ১৭ জন নতুন করোনা রোগী শনাক্ত! জেলা শহরে ও মহম্মদপুরে লকডাউন ঘোষনা উত্তরা আধুনিক মেডিকেলে ৪র্থ শ্রেণীর কর্মচারিদের ইনজেকটিং ড্রাগ্সের রমরমা ব্যবসা স্বাস্থ্যবিধি মেনে কুবিতে সশরীরে পরীক্ষা শুরু খুটাখালীতে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু রংপুরে ঘাঘট নদীতে দুই ভাইবোনের মৃত্যু বাঁচতে চায় কাজল রেখা, কিন্তু পরিবারের সাধ্য নেই

গণমাধ্যমকর্মী ও প্রবীণ নাগরিকদের সম্মানে বাওসো’র ইফতার মাহফিল

নিজস্ব প্রতিনিধি :

রাউজানে কর্মরত গণমাধ্যমকর্মী ও আমেনা-বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের প্রবীণ নাগরিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি বাওসো।

রবিবার (২৫ মার্চ রবিবার) রাউজান উপজেলার পথেরহাটস্থ আমেনা-বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সম্মেলন কক্ষে “আমরা এগিয়ে আসলে এগিয়ে যাবে বাংলাদেশ” এই শ্লোগানে ইফতার মাহফিলের আয়োজন করে চট্টগ্রামের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাওসো’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট কলামিস্ট নাজিম উদ্দীন চৌধুরী এ্যানেল।

রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর আসলামের সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন- বাওসো’র সিনিয়র সহ-সভাপতি পিয়াল রহমান।

রাউজান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়েরের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক এস এম ইউসুফ উদ্দিন, আইনজীবী রোকন উদ্দিন, উপজেলা গাউসিয়া কমিটির সাবেক সভাপতি আহমেদ সৈয়দ, রাউজান প্রেসক্লাবের সহ সভাপতি নেজাম উদ্দিন রানা।

উপস্থিত ছিলেন- ছড়াকার সরোয়ার রানা, ব্যবসায়ী জিয়াউর রহমান, বাওসোর প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিডিয়া উইং এম আওলাদ হোসাইন, সাংবাদিক তৈয়ব, হাফেজ মাওলানা তাওহীদুল ইসলাম ফারুকী, সংগঠক এমএ জাহিদ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর শাকিল আল মামুন, রাউজান প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম. জাহাঙ্গীর নেওয়াজ, সহ সভাপতি এস.এম. মোরশেদ, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম বাবু, অর্থ সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক মো. আলাউদ্দিন, সংগঠক হানিফ চৌধুরী, ব্যাংকার রাজেস রনি প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেছেন-

আর্ত- পীড়িতের সেবা সকল ধর্মের বড় ইবাদত। মানবিক সমাজ বিনির্মাণে সাংবাদিক সমাজের ভূমিকা অতুলনীয়! সাংবাদিক এবং সিনিয়র সিটিজেনদের সম্মেলনের আয়োজন সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

প্রধান বক্তা পিয়াল রহমান বলেন- বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাথে সম্পৃক্ত হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি এমন মানবিক কাজ আজকের সমাজে বড় প্রয়োজন

ইফতারের পূর্বে করোনার প্রাদূর্ভাব থেকে মুক্তি ও দেশ দশের মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন হাফেজ তৌহিদ আসলাম ফারুকী
গণমাধ্যমকর্মী ও প্রবীণ নাগরিকদের সম্মানে ইফতার আয়োজনের পূর্বে মদুনাঘাট ব্রীজে ঘণ্টাব্যাপী দূরপাল্লার যাত্রীদের জন্য ইফতার সাজিয়ে রাখেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির স্বেচ্ছাসেবকরা। যা সামাজিক মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com