মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

চার বছরেও শেষ হয়নি ব্রীজের নির্মাণ কাজ

মোঃ জুয়েল রানা, তিতাস:

কুমিল্লার তিতাস উপজেলায় চার বছরেও শেষ হয়নি ব্রীজের নির্মাণ কাজ। উপজেলার তিতাস নদীর উপর শোলাকান্দি টু লালপুর সংযোগ ব্রীজের নির্মাণ কাজ পায় পিয়াংকা এন্টারপ্রাইজ। ২০১৭ সালের ২৭ নভেম্বর কাজের ওয়ার্ক অর্ডার পাইলেও ব্রীজের নির্মাণ কাজ শুরু করেন ৪ ডিসেম্বর। ব্রীজের নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১কোটি ৩৮লাখ ৭৭ হাজার টাকা। যথা সময়ে নির্মাণ কাজ শুরু করে ০৩.১২.২০১৮ইং তারিখে নির্মান কাজ শেষ হওয়ার কথা থাকলেও ব্রীজের উচ্চতা কম হওয়ায় এলাকাবাসীর আপত্তির কারনে বন্ধ হয়ে যায় নির্মাণ কাজ। পরবর্তীতে ডিজাইন পরিবর্তন করে নির্মাণ ব্যায় বাড়ানোর পরও ঠিকাদারের অবহেলার কারনে আজও ব্রীজের নির্মাণ কাজ শুরু করছে না।

এদিকে উপজেলা প্রকৌশলীও এই ব্রিজ নির্মাণের জন্য ঠিকাদারকে কোনো প্রকার তাগিদ দিচ্ছে না বলেও অভিযোগ রয়েছে। কি কারনে ব্রীজের নির্মাণ কাজ শেষ হচ্ছেনা জানতে ঠিকাদার এনায়েত মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, খুব শীঘ্রই আমি কাজটি শুরু করবো। উপজেলা প্রকৌশলী ওয়াহেদুর রহমান বলেন, পূর্বের ডিজাইন পরিবর্তন করে নতুন ডিজাইন করা হয়েছে এবং উচ্চতা বাড়িয়ে নির্মাণ ব্যায়ও বাড়ানো হয়েছে। এবং ঠিকাদারের সাথে কথা হয়েছে আশা করি কিছু দিনের মধ্যে কাজ শুরু করবে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com