1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চার বছরেও শেষ হয়নি ব্রীজের নির্মাণ কাজ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

চার বছরেও শেষ হয়নি ব্রীজের নির্মাণ কাজ

মোঃ জুয়েল রানা, তিতাস:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১২২ বার

কুমিল্লার তিতাস উপজেলায় চার বছরেও শেষ হয়নি ব্রীজের নির্মাণ কাজ। উপজেলার তিতাস নদীর উপর শোলাকান্দি টু লালপুর সংযোগ ব্রীজের নির্মাণ কাজ পায় পিয়াংকা এন্টারপ্রাইজ। ২০১৭ সালের ২৭ নভেম্বর কাজের ওয়ার্ক অর্ডার পাইলেও ব্রীজের নির্মাণ কাজ শুরু করেন ৪ ডিসেম্বর। ব্রীজের নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১কোটি ৩৮লাখ ৭৭ হাজার টাকা। যথা সময়ে নির্মাণ কাজ শুরু করে ০৩.১২.২০১৮ইং তারিখে নির্মান কাজ শেষ হওয়ার কথা থাকলেও ব্রীজের উচ্চতা কম হওয়ায় এলাকাবাসীর আপত্তির কারনে বন্ধ হয়ে যায় নির্মাণ কাজ। পরবর্তীতে ডিজাইন পরিবর্তন করে নির্মাণ ব্যায় বাড়ানোর পরও ঠিকাদারের অবহেলার কারনে আজও ব্রীজের নির্মাণ কাজ শুরু করছে না।

এদিকে উপজেলা প্রকৌশলীও এই ব্রিজ নির্মাণের জন্য ঠিকাদারকে কোনো প্রকার তাগিদ দিচ্ছে না বলেও অভিযোগ রয়েছে। কি কারনে ব্রীজের নির্মাণ কাজ শেষ হচ্ছেনা জানতে ঠিকাদার এনায়েত মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, খুব শীঘ্রই আমি কাজটি শুরু করবো। উপজেলা প্রকৌশলী ওয়াহেদুর রহমান বলেন, পূর্বের ডিজাইন পরিবর্তন করে নতুন ডিজাইন করা হয়েছে এবং উচ্চতা বাড়িয়ে নির্মাণ ব্যায়ও বাড়ানো হয়েছে। এবং ঠিকাদারের সাথে কথা হয়েছে আশা করি কিছু দিনের মধ্যে কাজ শুরু করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম