1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামায়াতের সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সংকটাপন্ন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

জামায়াতের সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সংকটাপন্ন

এম এ মজুমদারঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৯৩ বার

জামায়াতে ইসলামীর সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সঙ্কটাপন্ন। বেশ কয়েকদিন ধরে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন।

মঙ্গলবার ( ৬ এপ্রিল) দুপুরে জামায়াতে ইসলামীর বর্তমান আমির শফিকুর রহমান তার ভেরিফায়েড ফেসবুকে পেজে এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, সাবেক আমিরে জামায়াত মকবুল আহমাদের শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। আইসিইউতে বেশ কয়েকদিন ধরেই তিনি চিকিৎসাধীন। গতকাল সোমবার তার অবস্থার বেশ অবনতি ঘটেছে। মকবুল আহমাদের সুস্থতার জন্য সহকর্মী, শুভাকাঙ্খী ও দেশবাসীর কাছে জন্য দোয়া চেয়েছেন জামায়াতের আমির।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম