1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দৈনিক ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই দেবে আবুল খায়ের গ্রুপ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

দৈনিক ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই দেবে আবুল খায়ের গ্রুপ

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১০৬ বার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একেএস অক্সিজেন প্ল্যান্টে প্রতিদিন উৎপাদন হয় ২৬০ টন অক্সিজেন। প্রয়োজনে শিল্প প্রতিষ্ঠানে সাপ্লাই বন্ধ করেই দিনে ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই হবে বলে জানান তারা।

এক সপ্তাহ ধরে বন্ধ রয়েছে ভারত থেকে অক্সিজেন সরবরাহ। এমন সংকটময় মুহূর্তে অক্সিজেন সরবরাহের ঘোষণা দিয়েছে চট্টগ্রামের আবুল খায়ের শিল্প গ্রুপ। আপাতত তাদের নিজস্ব প্ল্যান্ট থেকে প্রতিদিন ২০ টন পর্যায়ক্রমে ৫০ টন অক্সিজেন সরবরাহ দেয়া হবে বলে জানায় গ্রুপটি। আর দেশের জরুরী প্রয়োজনে শিল্প প্রতিষ্ঠানে মরবরাহ বন্ধ করেই দিনে ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই হবে বলে জানান তারা।

আবুল খায়ের পরিবারের জন্য দোয়া ও শুভ কামনা জানিয়ে তাদের ধন্যবাদ জানিয়েছেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম