বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল ইস্যু মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

শাহ জালাল,সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল ইস্যুকে কেন্দ্র করে হেফাজতের সহিংসতায় ভাংচুর অগ্নিসংযােগের ঘটনায় মামলার আসামী উপজেলার শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সােমবার ( ১৯ ই এপ্রিল ) সকাল সাড়ে ১১ টায় শম্ভুপুরা ইউপি কার্যালয়ের পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে।

সােনারগাঁ থানার সেকেন্ড অফিসার ইয়ায়ুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান , নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল – খ ) শেখ বিল্লাল হােসেনের নেতৃত্বে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাথরুমে লুকালে সেখান থেকেই হেফাজতের সহিংসতার মামলার আসামী সােনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসময় পুলিশি অভিযানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল – খ ) শেখ বিল্লাল হােসেনের সাথে উপস্থিত ছিলেন, সােনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সেকেন্ড অফিসার ইয়াউর রহমান সহ সােনারগাঁ থানা পুলিশের একটি টিম।

উল্লেখ্য, গত ৩ রা এপ্রিল নারায়ণগঞ্জের সােনারগাঁয়ে রয়েল রিসাের্টপ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক তার কথিত দ্বিতীয় স্ত্রীসহ আবরুদ্ধ হয় । এ ঘটনায় তার অনরসারীরা রয়েল রিসাের্ট , উপজেলা আওয়ামীলীগ অফিস ও যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর সাংবাদিকের উপর হামলা ও মহাসড়কে অগ্নিসংযােগ করে নাশকতা চলায়। পরবর্তীতে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২ টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫ টি মামলা দায়ের করেন । মামলা ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামী করা হয় । এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৪ জনকে গ্রেফতার করেছেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com