1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মাগুরার শ্রীপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৪২ বার

মাগুরার শ্রীপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন শ্রীপুর থানার নবাগত অফিসার ইনচার্জ সুকদেব রায়। ১ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১টায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার অফিস রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় নবাগত ওসি সাংবাদিকদের বলেন,সাংবাদিকতা একটি মহান পেশা।

এ পেশার সাথে জড়িত সবাইকে আমি সম্মান জানাই, আপনারা যে কোন গঠনমূলক সমালোচনা এবং সমস্যার কথা সরাসরি আমাকে জানাবেন। আমি সমাধানের চেষ্ঠা করবো।পরে সাংবাদিকরা এলাকার মাদক, ইভটিজিং কিশোর গ্যাং টোপ, ফী ফাইয়ার – পাবজীসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সেক্রেটারী আশরাফ হোসেন পল্টু, মাগুরার বানীর সম্পাদক ও আমাদের নতুন সময় পত্রিকা এবং আনন্দ টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি মোঃ সাইফুল্লাহ, বীরমুক্তিযোদ্ধা মিয়া শাহাদত হোসেন,শ্রীপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ নাসিরুল ইসলাম, সাংবাদিক অপূর্ব মিত্র, আইউব হোসেন খান, জিয়াউর রহমান, মোঃ জাহিদুল ইসলাম জুয়েল, ও তাসিনজামান।

এ সময় উপস্থিত ছিলেন ওসি বীর তদন্ত লিটন সরকার, সাংবাদিক লেনিন জাফর, বিকাশ বাছাড়, আলিউল ইসলাম জুয়েল, জিল্লুর রহমান সাগর ও মোঃ মহাসিন মোল্লা।
ওসি সুকদেব রায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা ও গবেষণায় অনার্স মাস্টার্স শেষ করে ২০০৬ সালে এস আই হিসেবে ফরিদপুরে প্রথম যোগদান করেন। শ্রীপুরে আসার পূর্বে তিনি যশোর কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন এবং২৯ মার্চ শ্রীপুর থানায় ওসি হিসেবে যোগদান করেন বলে গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম