বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

মাগুরায় হত্যা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়ার অভিযোগ

মাগুরা প্রতিনিধি

মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের দরিবিলা গ্রামের আলোচিত মশিউর রহমান হত্যা মামলা তুলে নেওয়ার জন্য আসামীদের পক্ষ থেকে বিভিন্ন ভাবে হুমকি প্রদানের অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মৃত মশিউর রহমানের স্ত্রী লতিফা বেগম (৩৫) থানায় লিখিত অভিযোগে জানান, আমার স্বামী মৃত মশিউর রহমান গত ০৬ অক্টোবর ২০২০ ইং তারিখ মঙ্গলবার সকাল আনুমানিক ৮ টার সময় তার আপন মামাতো ভাই মোঃ আশরাফুল ইসলাম মিলন(৩৫) এর সাথে সার ক্রয়ের জন্য শ্রীকোল বাজারে যাওয়ার পথে দরিবিলা গ্রামের মসজিদের পূর্বপার্শ্বে পাকা রাস্তার সামান্য উত্তর দিকে পৌছালে একই গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে গোলাম রসূল (৫৮) এর নেতৃত্বে তার দলীয় লোকজন মিলিয়া আমার স্বামীকে কুপিয়ে হত্যা করে। এ বিষয়ে ০৯-১০-২০ইং তারিখে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করি। মামলা নং ৮ , জিয়ার নং ১৩০/২০ উক্ত মামলায় আমি সাক্ষি আছি। মামলাটি এখনো তদন্তধীন রয়েছে। মামলাটি চালু হওয়ার পর থেকে আসামি পক্ষের লোকজন আমার উপর অন্যায় অত্যাচার করে আসিতেছে। আমার দুটি মাসুম বাচ্ছা ও আমার মান ইজ্জত নিয়ে আমি আতংকে রয়েছি। গত ১১/০৩/২০২১ ইং তারিখ বৃহস্পতিবার বিকালে আমার বাড়ির উপর এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ভয় ভিতি দেখায়। তারা হলেন একই গ্রামের মৃত কালাম মোল্ল্যার ছেলে ১.রবিউল মোল্লা(৪৫), হাকিম মোল্লার ছেলে সিয়াব মোল্লা(৫০), জনাব আলী মোল্লার ছেলে ওহিদ মোল্লা(৪৮), মৃত আফতাব মোল্লার ছেলে খলিল মোল্লা(৫০),জমারত বিশ্বাসের ছেলে জুয়েল মোল্লা(৩০),নুরল খার ছেলে হাবিব(৩০),হাশমতের ছেলে হারিজুল(২৭), আফতাব মোল্লার ছেলে মিলন(৩২), মুত ওয়াদুদ মিয়ার ছেলে ইলিয়াজ মোল্লা(৪৮), হাকিম মোল্লার ছেলে শরিফুল(৩৮) এদের মধ্যে হারিজুল, জুয়েল, ইলিয়াজ, ওহিদ ছাড়া সবাই হত্যা মামলার আসামী।

এছাড়া ০৮-০৪-২০২১ইং তারিখে মশিয়ার হত্যা মামলা আসামী মতিয়ার(৪৮), হুমায়ূন মোল্লা(৪০), জুয়েল বিশ্বাস(২৮) হত্যা মামলাটি তুলে নেওয়ার জন্য চাপসৃষ্টি ও হামলা করার চেষ্টা চালায়। তিনি আমাদের প্রতিনিধি জানান- আমি আমার আত্মরক্ষার্থে শ্রীপুর থানায় এ বিষয়ে একটি জিডি করি। জিডি নং ৩৬০।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় লতিফা বেগমের জিডি করার কথা স্বীকার করে আমাদের প্রতিনিধিকে জানান- নিহত মশিউরের স্ত্রী আত্মরক্ষার্থে থানায় একটি জিডি করেছেন যার জিডি নং ৩৬০ তারিখ ০৮/০৪/২০২১ইং।

আমরা তদন্ত করে দেখছি এবং তার দিকে সুনজর রাখছি।
এদিকে ১২এপ্রিল সোমবার বিকেলে নিহত মশিউর রহমানের স্ত্রী লতিফা বেগম কর্তৃক আনিত অভিযোগের বিষয়ে দরিবিলা গ্রামের গোলাম হোসেন মোল্লার পুত্র হুমায়ুন মোল্লার নিকট মোবাইলে আমাদের প্রতিনিধি জিজ্ঞেস করলে তিনি বলেন আমিসহ আমার পরিবারের বিরুদ্ধে সবগুলো অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com