1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউনে সক্রিয় কুমিল্লা সীমান্তের মাদক কারবারিরা ! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

লকডাউনে সক্রিয় কুমিল্লা সীমান্তের মাদক কারবারিরা !

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার

আজ ভোরে জেলা গোয়েন্দা পুলিশের এসআই কামাল উদ্দিন ও এএসআই মাসুদ রানা সহ সঙ্গীয় ফোর্সের অভিযানে সদর দক্ষিণ উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের শেওড়াতলী তমজিদ সিএনজি ফিলিং স্টেশন এর সামনে থেকে ২৪ কেজি গাঁজা সহ আরো এক মাদক কারবারি গ্রেফতার। আটক মাদক কারবারি শাহাদাৎ হোসেন (২৮) জেলার সদর দক্ষিণ উপজেলার লালবাগ গ্রামের বাবুল মিয়ার ছেলে।

অপরদিকে,কুমিল্লা চৌদ্দগ্রামে জেলা গোয়েন্দা পুলিশের এস আই শাহীন কাদির এর নেতৃত্বে আরো একটি সফল অভিযানে প্রতাপপুর এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী মোবারক হোসেন ১৫কেজি গাঁজাসহ আটক করা হয়।
পুলিশ ও প্রসাশন জানান যে,আমাদের এই অভিযান জনস্বার্থে চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম