1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের হাতীবান্ধায় পুর্ব শত্রুতার জেরধরে সংঘর্ষে আহত-৩ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

লালমনিরহাটের হাতীবান্ধায় পুর্ব শত্রুতার জেরধরে সংঘর্ষে আহত-৩

লাভলু শেখ লালমনিরহাট থেকে।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১০৭ বার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের আমঝল এলাকায় ২ পরিবারের মাঝে পুর্ব শত্রুতার জের ধরে এক রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের ৩ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে রাতেই হাতীবান্ধা থানায় মামলা করেছে আক্রান্তের শিকার নয়ন তারা (৩২) নামের ওই মহিলা।

এলাকাবাসী ও মামলার বিবরন সুত্রে জানাগেছে, রোববার ১৩ এপ্রিল বিকাল ৪টার দিকে ওই উপজেলার আমঝল নামক গ্রামের মোঃ আমির হোসেন এর সাথে একই গ্রামের মোঃ মতিয়ার রহমানের একটি মিথ্যা ধর্ষণ মামলাকে কেন্দ্র করে বিবাদ চলছিল যার মামলা নং-১১তাং-১০/০১/২১ যাহা এখনও আদালত বিচারাধীন রয়েছে। সেই ঘটনার জের ধরে কোন প্রকার উসকানি ছাড়াই আমির হোসেন ও তার লোকজন উক্ত মতিয়ার রহমানের বাড়িতে হামলা চালালে বাড়ীতে কেও না থাকায় উক্ত মতিয়ারের স্ত্রী মোছাঃ নয়ন তারা উরফে আয়শা (৩২)কে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ সময় তার আর্ত্নচিৎকারে আশেপাশে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আরো ২জন আহত হলেও তাদেরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে বলে হাসপাতালে জরুরী বিভাগ থেকে জানা গেছে।
এ ঘটনায় আহত নয়নতারা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করে।

হাতীবান্ধা থানার ওসি মোঃ এরশাদুল আলম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সর্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম