বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

লালমনিরহাটে আ,লীগ -ছাত্রলীগ ধাওয়া – পাল্টা ধাওয়া সোমবার সকাল-,সন্ধ্যা হরতাল

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে দায়ের করা মামলা আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করা না হলে আগামী সোমবার লালমনিরহাটে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা ছাত্রলীগ।
শুক্রবার ৯ এপ্রিল রাত ৮টায় জেলা ছাত্রলীগ অফিসে সংবাদ সম্মেলন করে এ কর্মসুচি ঘোষনা করেন লালমনিরহাট পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু।
এর আগে সন্ধ্যায় জেলা শহরে বিক্ষোভ মিছিল ও মামলা প্রত্যাহারের দাবীতে থানায় অবস্থান নেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু। লিখিত বক্তব্যে পাপ্পু বলেন, লালমনিরহাট জেলায় এক যুগ ধরে জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান এক নায়কতন্ত্র কায়েম করে আ,লীগ কে লিমিটেড কোম্পানীতে (পারিবারিক) পরিনত করার চেষ্টা করছে।
জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান তার আপন ভাগ্নে ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হতে না পারায় বক্করের সুনাম ক্ষুন্ন করতে বিভিন্ন পায়তারা করে আসছে। ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন বক্কর এর প্রতিবাদ করায় প্রয়াত সংসদ সদস্য ইঞ্জিঃ আবু সাঈদ মোঃ দুলালের সমর্থকসহ সর্বসাধারনের সমর্থনে জনপ্রিয়তার শীর্ষে উঠছিলেন। তাকে দমাতেই এ্যাডভোকেট মতিয়ার তার আপন বোনের বাড়িতে হামলা ও বোনকে আহত করার মিথ্যা নাটক সাজিয়ে ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন বক্করকে দায়ী করে এবং শুক্রবার বিকেলে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন এ্যাড. মতিয়ার রহমান।
বিষয়টি ছাত্রলীগের নেতাকর্মীদের কানে আসার পর পরই প্রতিবাদ জানায়। সেই সাথে মামলা প্রত্যাহারের দাবীতে জেলা ছাত্রলীগ জেলা শহরে বিক্ষোভ মিছিল ও থানায় অবস্থান নেয় এবং সংবাদ সম্মেলন করে বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে আগামী সোমবার লালমনিরহাট জেলায় সকাল সন্ধ্যা হরতালের ডাক দেয়।

এর পরেও যদি সমাধান না হয় পরবর্তীতে কঠিন কর্মসুচি দেয়া হবে বলে হুশিয়ারিও দেওয়া হয় ঐ বক্তব্যে।
সংবাদ সম্মেলন শেষে মুঠো ফোনে ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের সাথে কথা হলে তিনি বলেন, রাজনীতির প্রতিহিংসার কারনেই তাদের এই ভিত্তিহীন অভিযোগ। এ হামলার ঘটনার সাথে তিনি বা তার প্রিয় সংগঠন ছাত্রলীগের কোন নেতা বা কর্মী জড়িত নয় বলে জানান দাবী করেন। শুক্রবার রাত থেকে শনিবার এ রিপোর্ট লেখা পযন্ত লালমনিরহাট শহর থম-থম অবস্তা বিরাজ করছে। আ,লীগ – ছাএলীগ উভয় পক্ষ রড, ছোড়া, লাঠি ও রাম দা নিয়ে শহরে মোহরা দিচ্ছে। যে কোন মহুত্তে বড় ধরনের সংঘর্ষ লাগতে পারে বলে বিভিন্ন সূএে জানা গেছে। সকাল ১১ টায় শহরের বানিয়া পট্টি, বাটা মোড়, পৌর গেটসহ বিভিন্ন এলাকায় উভয় পক্ষে ধাওয়া- পাল্টা ধাওয়া হলে লালমনিরহাট সদর থানা পুলিশ পরিস্হিতি নিয়ন্ত্রণে আনেন। এ পযন্ত দফায় দফায় ধাওয়া-পাল্টা চলছে। তবে উভয় পক্ষে আহত- নিহতর খবর পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com