1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারী র‌্যাবের অভিযানে ১৭৫০ ইয়াবাসহ ২জন আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

হাটহাজারী র‌্যাবের অভিযানে ১৭৫০ ইয়াবাসহ ২জন আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২১২ বার

কে এম ইউছুফ : চট্টগ্রামের হাটহাজারীতে ১ হাজার ৭৭৫ ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৩১ মার্চ) বিকালে উপজেলার চট্টগ্রাম নগরী-হাটহাজারী সড়কস্থ মদনহাট বাজারে অভিযানকালে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৭ এর সিপিসি-২ (হাটহাজারী) ক্যাম্প।

গ্রেপ্তারকৃতরা হলেন- চসিক ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের মো. আমিনুল হকের ছেলে মো. দিদারুল আলম (৩৫) ও উপজেলার ফতেপুর গ্রামের আব্দুলের ছেলে মো. নেজাম (২৮)।

র‌্যাব হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক জানান- আটককৃতদের দেহ তল্লাশি করে ১৭৭৫ পিছ ইয়াবা পাওয়া যায়। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উভয়কে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে’ বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম