1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেফাজতের তান্ডব; সোনারগাঁয়ে আরো ৩ মামলাসহ ৬ মামলা; গ্রেফতার আতঙ্ক সোনারগাঁজুড়ে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

হেফাজতের তান্ডব; সোনারগাঁয়ে আরো ৩ মামলাসহ ৬ মামলা; গ্রেফতার আতঙ্ক সোনারগাঁজুড়ে

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২০৫ বার

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে গত শনিবার অবরুদ্ধ করার জের ধরে হামলা, ভাংচুর ঘটনায় হেফাজতের নেতাকর্মীদের আসামী করে আরো ৩টি মামলা দায়ের হয়েছে। এ নিয়ে ছয় মামলায় আসামী করা হয়েছে প্রায় ৫০০ জনের নামে ও সাত-আটশত অজ্ঞাত প্রায়৷। এ ঘটনায় সোনারগাঁজুড়ে গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পরেছে জনমনে।

শুক্রবার রাতে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান ৬টি মামলার কথা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আরো একটি মামলা হবে ও এ পর্যন্ত ১৪ জন গ্রেফতার হয়েছে।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বাদি হয়ে ১টি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাবা হাজী শাহ জামাল তোতা বাদি হয়ে ১টি ও যুবলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন বাদি হয়ে ১টি মামলা দায়ের করেন।

এর আগে দুই এসআই বাদী হয়ে দুটি ও আহত সংবাদ ১টি মামলা দায়ের করেন।

এ ঘটনায় সোনারগাঁজুড়ে গ্রেফতার আতঙ্কে অনেকেই ঘরছাড়া বলে জানাযায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম