1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আবারও খালেদা জিয়ার করোনা পজিটিভ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ

আবারও খালেদা জিয়ার করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১২৫ বার

দ্বিতীয় বার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তাতেও করোনা পজিটিভ এসেছে তাঁর। শুধু তাঁরই নয়, গুলশানের ওই ফিরোজা বাসভবনের আরও তিনজন করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। শনিবার দুপুরে বেগম জিয়ার গুলশানের বাসা থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরে শনিবার রাতে রিপোর্ট হাতে পান বেগম জিয়ার করোনা চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

শনিবার রাত পৌনে ১টায় বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. জাহিদ হোসেন এ তথ্য জানিয়ে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আশা করছি সামনের সপ্তাহে আরেকবার পরীক্ষা করালে নেগেটিভ রিপোর্ট আসবে। ম্যাডামের এখন কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন।

এদিকে দীর্ঘ রাত পর্যন্ত বেগম জিয়ার মেডিকেল বোর্ডের সদস্য বেগম জিয়ার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।
এর আগে খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের অন্যতম চিকিৎসক ডা. আল মামুন শনিবার সন্ধ্যায় বাংলাদেশ প্রতিদিনকে বলেন, শনিবার দুপুরের পরে বেগম জিয়ার দ্বিতীয় বার করোনা টেস্টের জন্য নমুনা নেয়া হয়েছে। আট ঘণ্টা পরে আমরা রিপোর্ট হাতে পাবো বলে আশা করছি।

https://www.bd-pratidin.com/national/2021/04/25/642931?fbclid=IwAR0TA55rbbMw8UlMeit4aqURUMSBHGPm1UOmPVFpe9fb0XKlOdC58LCaQ-s

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম