1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৩৮ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান দায়িত্ব হচ্ছে দলের ভেতরে অস্থিরতা থামানো, দলের মধ্যে সমন্বয় সাধন করা এবং দলকে গতিশীল ও সক্রিয় করা। এখন ওবায়দুল কাদেরকে নিয়ে অস্থির আওয়ামী লীগ। তাকে নিয়ে একের পর এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছে আওয়ামী লীগ। ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জাকে কিছুতেই থামানো যাচ্ছে না। আওয়ামী লীগের অনেক নেতা প্রশ্ন করেছে একজন নেতা দলের উর্ধ্বে নাকি?।

ওবায়দুল কাদেরের ভাই বলে কি তার বিরেুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না। তিনি একের পর এক যে ধরনের বিতর্ক সৃষ্টি করছেন তার বিষয়ে কোনো ব্যবস্থা নিতে দেখা যাচ্ছে না। ওবায়দুল কাদেরের ভাই যে ধরনের কথাবার্তা বলছেন সেগুলো নিয়ে দলের ভেতরে প্রশ্ন উঠেছে যে দলের সাধারণ সম্পাদক এ ব্যাপোরে কি করছেন?।

আজ ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগমের বাসভবনে ককটেল হামলা ঘটনা ঘটেছে বলে জানা গেছ। তাছাড়া ওবায়দুল কাদের নিজেও এই সমস্ত বিতর্কগুলো থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না। একদিকে দলে তার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে করোনা কালে তার তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে অন্যদিকে তার পারিবারিক বিরোধ এবং বিরোধের কারণে আওয়ামী লীগের তাকে প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে।আওয়ামী লীগের নেতারা বলছেন যে ওবায়দুল কাদেরই তাদের দলে মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম