1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কচুয়ায় ল্যাব টেকনিশিয়ান না থাকায় করোনা সংক্রমণের আতংকে মানুষ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

কচুয়ায় ল্যাব টেকনিশিয়ান না থাকায় করোনা সংক্রমণের আতংকে মানুষ

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৩৯ বার

বাগেরহাট জেলার, কচুয়া উপজেলায় টেস্ট নাই, করোনা রোগীও নাই, সংক্রমণের আতংকের মধ্যে রয়েছে সাধারন মানুষ। কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বীর্ঘদিন যাবৎ করোনার নমুনা সংগ্রহ করা হচ্ছেনা। করোনার দ্বিতীয় ধাপ শুরু হওয়ার পর থেকে ল্যাব টেকনিশিয়ান না থাকায় কোন ধরনের নমুনা সংগ্রহ করা হচ্ছেনা। এনিয়ে আতংকের মধ্যে রয়েছে এলাকাবাসি।

দেশব্যাপি করোনা সংক্রমণ দিনে দিনে বেড়ে যাওয়ায় একদিকে যেমন চিকিৎসকরা হিমশিম খাচ্ছে, অপরদিকে আইসিইউ সংকট নিয়ে চলছে আতংক। এছাড়া সরকারীভাবে নমুনা পরীক্ষার কথা বলা হলেও কচুয়ার মানুষ রয়েছে তা থেকে বঞ্চিত। বাগেরহাট জেলায় করোনা সংক্রমণ বেড়ে গেছে কিন্তু কচুয়া উপজেলায় দ্বিতীয় ধাপে এপর্যন্ত কোন রোগী সনাক্ত হয়নি।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মনিশংকর পাইক বলেন, ল্যাব টেকনিশিয়ানকে বাগেরহাট সদরে বদলি করা হয়েছে। তাছাড়া তার সপ্তাহে দুইদিন আশার কথা কিন্তু তিনিও উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইনে আছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম