1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনার দ্বিতীয় ধাপে তিতাসে মাস্ক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

করোনার দ্বিতীয় ধাপে তিতাসে মাস্ক বিতরণ

মোঃ জুয়েল রানা, স্টাফ রিপোর্টারঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১০৬ বার

করোনার দ্বিতীয় ধাপে সংক্রমণ থেকে স্বাস্থ্য সুরক্ষা থাকার জন্য সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ ও আসমা লতিফ সার্জি কেয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও তিতস উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির কাজল জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।

সাইফুল আলম মুরাদ ও হুমায়ুন কবির কাজল জানান, করোনার দ্বিতীয় ধাপে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জনসাধারণের মাঝে সচেতনতা ও মাস্ক বিতরণ করে সাধারণ মানুষ সুরক্ষা থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা ধাপে ধাপে বিভিন্ন স্থানে আরো মাস্ক বিতরণ করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা তাজুল ইসলাম তারা ও আব্দুর রহিম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম