1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমান আদালতের জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমান আদালতের জরিমানা

কে এম ইউছুফ [হাটহাজারী] চট্টগ্রাম ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৮৫ বার

করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত লকডাউন বাস্তবায়নে আজ হাটহাজারী উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যাপক প্রচারণা চালানো হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মো. শরিফ উল্লাহ্ এই অভিযান ও সচেতনতা চালান। হাটহাজারী মডেল থানার একটি চৌকস ফোর্স তাঁকে সহায়তা করেন।

এসময় সরকারহাট বাজারে সরকারি নির্দেশনা অমান্য করে ভেতরে বসিয়ে খাবার বিক্রি করায় ১ টি রেস্টুরেন্ট মালিককে ২০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

জনকল্যাণে ও জনসচেতনতায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এসিল্যান্ড শরিফ উল্লাহ্।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম