1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় করোনা ভাইরাসের ২য় আক্রমণ রোধে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কুমিল্লায় করোনা ভাইরাসের ২য় আক্রমণ রোধে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৫২ বার

হুর হুর করেই বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণের মাএা।দিনের পর দিন তা বেড়েই চলছে।সংক্রমণের হার এত দ্রুত ঊর্ধ্বগতি রোধ করতে বাংলাদেশ সরকার নিয়েছেন ১৯টি নির্দেশনা।তারই পরিপ্রেক্ষিতে কুমিল্লায় আজ পালিত হয়ছে মোবাইল কোর্টের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বা অর্থদন্ড ও কারাদণ্ড কর্মসূচি।সরকারের নির্দেশ মোতাবেক নিদিষ্ট সময়ে স্কুল, কলেজ, কোচিং, ট্রেনিং সেন্টার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করার জন্য চলছে কঠোর আইনের প্রয়োগ।

কুমিল্লায় আজ সকাল ১১ ঘটিকার সময় কুমিল্লা ডিসি অফিস থেকে মোবাইল কোর্টের ৩টি টিম বের হয়।তারা কুমিল্লা সিটির পুলিশ লাইন চৌমুহনী, রাণীরদিঘির পাড়,তালপুকুর পাড় সহ বিভিন্ন জায়গায় অভিযান চালায়।সরকারের বিধি নিষেধ অমান্য কারিদের করা হয়েছে বিভিন্ন ধারা মোতাবেক জরিমানা বা অর্থদন্ড। এমনকি তাদের দেওয়া হয়েছে আন্ডারটেইকেন।যাতে তারা ২য় বার তাদের প্রতিষ্ঠান নিদিষ্ট সময়ের আগ পর্যন্ত খুলতে না পারে।

মোবাইল কোর্ট প্রোগ্রাম ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু সাইদ(কুমিল্লা জেলা) সহ একাধিক ম্যাজিস্ট্রেট, শ্যামল বাংলা টিভির বিশেষ প্রতিনিধি আমিনুল হক সহ বিভিন্ন প্রিন্টং ও অনলাইন পএিকার সাংবাদিকরা এবং পুলিশ বাহিনী।
বাগিচাগাঁও ( মারকাজুল মাদ্রাসা, জরিমানা ৫০০০)
রাণির বাজার ( ই.হক.কোচিং, জরিমানা ২০০০)
মগবাড়ি চৌমুহনী (গোমতী,বন্ধ।
স্টাডি কেয়ার,বন্ধ।
ভিক্টোরি কোচিং,বন্ধ।
দিশারী কোচিং, জরিমানা ২০০০)
ঠাকুরপাড়া কোচিং, বন্ধ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম