1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জের মিষ্টি আলু জাপানে রপ্তানির উদ্যোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

গোবিন্দগঞ্জের মিষ্টি আলু জাপানে রপ্তানির উদ্যোগ

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৭৪ বার

গাইবান্ধার সাঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় চলছে বালু উত্তোলনের মহোৎসব। অবৈধ এ বালু উত্তোলন বন্ধে নেই কোন প্রশাসনের নজরদারি।

জানা গেছে, অবৈধভাবে ট্রাক্টরে (কাঁকড়া) বালু ভর্তি করে নিয়ে যাওয়া হচ্ছে বিভিন্ন এলাকায়। বাঙ্গালী নদীর প্রায় ১০টি পয়েন্ট থেকে উত্তোলন করা হচ্ছে হাজার হাজার ঘনফুট বালু।

এ পয়েন্টগুলোর বেশিরভাগ রয়েছে বাঙ্গালী নদীর বিভিন্ন তীরবর্তী এলাকায়। তাছাড়া কামালেরপাড়া ও কচুয়া ইউনিয়নের ভেতর দিয়ে বয়ে যাওয়া বাঙ্গালী নদীর তীরবর্তী এলাকায় অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে তোলা হচ্ছে বালু। করোনাকালীন লকডাউনেও পুরোদমে চলছে তাদের এ কার্যক্রম। অবৈধ প্রভাবশালী বালু ব্যবসায়ীদের অবাধে বালু উত্তোলন করলেও উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে নীরব দর্শকের ভূমিকা পালন করে যাচ্ছে।

এ ব্যাপারে সাঘাটা উপজেলা প্রশাসনকে অবহিত করা হলে, তারা বিষয়টি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম