1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় এক ব্যবসায়ী নিহত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় এক ব্যবসায়ী নিহত

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৯৮ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালী-হাওয়াখানা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে আজ বুধবার সকাল ১১টায় ট্রাকচাপায় আব্দুল বাদশা (৬৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত ও তিনজন আহত হয়েছে।

নিহত আব্দুল বাদশার বাড়ি ওই উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামে। আহতরা হলো- কাটাখালী গ্রামের নজরুলের ছেলে রানা (৩২), হাতিয়াদহ গ্রামের সবেদ আলীর ছেলে ফেরদৌস (৩৮) ও গন্ধববাড়ী গ্রামের সাত্তারের ছেলে আমিরুল (৪০)।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি ভ্যান কাটাখালি থেকে গোবিন্দগঞ্জ যাওয়ার সময় হাওয়াখানা এলাকায় রংপুরগামী একটি মালবাহী ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা যাত্রী সকলেই আহত হয়। স্থানীয় তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আব্দুলকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম