1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চান্দিনায় মানুষকে ঘরে ফিরাতে কাজ করছেন পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

চান্দিনায় মানুষকে ঘরে ফিরাতে কাজ করছেন পুলিশ

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৯৫ বার

চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে কঠোর লকডাউন বাস্তবায়নে এবং মানুষকে ঘরে ফিরাতে ব্যাপক কাজ করে যাচ্ছে চান্দিনা থানা পুলিশ। সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারা।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামাঞ্চলে গিয়ে মাইকিং করে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছেন। রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি চান্দিনা উপজেলা সদর, মাধাইয়া, বাড়েরা, মাইজখারসহ বিভিন্ন এলাকায় ঘুরে মানুষকে ঘরে থাকার অনুরোধ করেন।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ বলেন- সরকার টিভি চ্যানেলসহ বিভিন্ন প্রচার মাধ্যমে জন সচেতনতা সৃষ্টির জন্য ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। তবুও মানুষের মধ্যে সচেতনতা কম। সামাজিক দূরত্বের বিষয়টি গ্রামাঞ্চলের মানুষ মানছে না, অনেকেই মাস্ক ব্যবহার করছেনা। আমরা প্রতিদিন যথা সম্ভব চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম