1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৯১ বার

২০দলীয় জোটের শীর্ষনেত্রী জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুমিল্লা তিতাস উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরকারের জিয়ারকান্দিস্থ বাসভবনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপজেলা বিএনপির সভাপতি মোঃ সালাউদ্দিন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জাদু, কবির হোসেন সেন্টু, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মনির হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলী হাসান মোল্লা, জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সাদির মোল্লা, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল খায়ের ভূইয়া টিপু, নজরুল ইসলাম সরকার, সেচ্ছাসেব দলের আহবায়ক ফারুক হোসেন ভূঁইয়াসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়াসহ সকল রোগীর আরোগ্যতার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে বিশেষ ফরিয়াদ করা হয়। এবং করোনা মহামারি থেকেও মুক্তির জন্য দেয়াা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম