1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দৈনিক ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই দেবে আবুল খায়ের গ্রুপ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

দৈনিক ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই দেবে আবুল খায়ের গ্রুপ

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৯৬ বার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একেএস অক্সিজেন প্ল্যান্টে প্রতিদিন উৎপাদন হয় ২৬০ টন অক্সিজেন। প্রয়োজনে শিল্প প্রতিষ্ঠানে সাপ্লাই বন্ধ করেই দিনে ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই হবে বলে জানান তারা।

এক সপ্তাহ ধরে বন্ধ রয়েছে ভারত থেকে অক্সিজেন সরবরাহ। এমন সংকটময় মুহূর্তে অক্সিজেন সরবরাহের ঘোষণা দিয়েছে চট্টগ্রামের আবুল খায়ের শিল্প গ্রুপ। আপাতত তাদের নিজস্ব প্ল্যান্ট থেকে প্রতিদিন ২০ টন পর্যায়ক্রমে ৫০ টন অক্সিজেন সরবরাহ দেয়া হবে বলে জানায় গ্রুপটি। আর দেশের জরুরী প্রয়োজনে শিল্প প্রতিষ্ঠানে মরবরাহ বন্ধ করেই দিনে ২০৭ টন অক্সিজেন মেডিকেলে সাপ্লাই হবে বলে জানান তারা।

আবুল খায়ের পরিবারের জন্য দোয়া ও শুভ কামনা জানিয়ে তাদের ধন্যবাদ জানিয়েছেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম