1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে (এলজিইডির) সড়ক সংস্কার কাজে অনিয়মের অভিযোগ উঠেছে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নোয়াখালীতে (এলজিইডির) সড়ক সংস্কার কাজে অনিয়মের অভিযোগ উঠেছে

মাহবুবুর রহামন :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৯২ বার

নোয়াখালীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির এর সড়ক সংস্কার কাজে অনিয়মের অভিযোগ উঠেছে। নির্দিষ্ট সময় কাজ শেষ না করায় কাজের ধীরগতির ফলে বেড়ে চলছে সাধারণ মানুষের জনদুর্ভোগ । অন্যদিকে নিম্ম মানের সামগ্রী দিয়ে সড়ক সংস্কার এবং দুপাশে ৩ ফুট করে শোল্ডার না থাকায় ক্ষুব্ধ হয়েছে এলাকাবাসী।

জানা যায়, নোয়াখালীর সদর উপজেলার রাজগঞ্জ-বাাঁধেরহাট ৫ কিলোমিটার সড়কটি ”বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত পল্লী সড়ক অবকাঠামো পুনর্বাসন প্রকল্প”র আওতায় সংস্কারের জন্য দরপত্রে সময় বেধেঁ দেয়া হয় জুলাই ২০২০ থেকে জানুয়ারী ২০২১ পর্যন্ত ঠিকাদারী প্রতিষ্ঠান শিহাব এন্টারপ্রাইজকে কিন্তু নিদিষ্ট সময়ে কাজ শেষ না করায় সময় বৃদ্ধি করা হয় এপ্রিল মাস পর্যন্ত। ফলে করোনাসহ নানা অজুহাতে কাজ বন্ধ থাকায় অতিরিক্ত সময়ও কাজ শেষ না হওয়ার আশংকা এ সড়কে চলাচলকারীদের।

এ দিকে সরজমিনে গিয়ে দেখা যায় ,২ কোটি ৪৫ লক্ষ টাকা ব্যয়ে ৫ কিলোমিটার দৈর্ঘ্যের সড়কটি দীর্ঘদিন যাবত সড়কে এলোমেলোভাবে ইট, বালু, মেকাডমসহ বিভিন্ন সামগ্রী পড়ে থাকায় চরম দূর্ভোগে এলাকাবাসী। আবার রাস্তার পুরাতন ইট উঠিয়ে সে ইট আবার বসিয়ে দিয়ে তড়িঘড়ি করে কাজ করছে।

অভিযোগ উঠেছে, নিন্মমানের ইট গুড়ো হয়ে ধুলাবালিতে কষ্ট পাচ্ছে চলাচলকারীরা। এছাড়া সড়কের পাশে ৩ ফিট করে শোল্ডার না থাকায় এখনই সড়কের অনেক অংশ ভেংগে পড়ছে।

স্থানীয় নোয়ান্নই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
দিলদার হোসেন জুনায়েদের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা চাই জনগনের দূর্ভোগ লাঘবে অবহেলিত এ সড়কটি দ্রুত মেরামত করে সাধারণ মানুষের চলাচলের উপযোগী করে দেওয়া হোক।

এ বিষয়ে জেলা এল জি ই ডি এর নির্বাহী কর্মকর্তা মো: ইকরামুল হক জানান, আমরা নিদিষ্ট সময়ের মধ্যে দ্রুত সংস্কার কাজ শেষ করতে পারবো বলে আশা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম