1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পবিত্র মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমাণ ট্রাকসেল কার্যক্রম - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভ্রাম্যমাণ ট্রাকসেল কার্যক্রম

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১২৫ বার

আর মাএ ৯ দিন পরেই পবিএ মাহে রমজান(সিয়াম সাধনার মাস)।রমজান উপলক্ষে বাজারের সব সবজি, তরিতরকারি, নিত্য প্রয়োজনীয় জিনিস পএ ও খাদ্যের দাম বেশি। বাংলাদেশের বাণিজ্যিক মন্তণালয়ের আওতাধীন ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ(টিসিবি) এর পণ্য গুলো ট্রাকে করে ভ্রাম্যমাণ ভাবে বাজারজাত করছে টিসিবি।তারই পরিপ্রেক্ষিতে আজ এলজিডি অফিসের সামনে ডিসি রোড সংলগ্ন বাসানো হয় এই ভ্রাম্যমাণ বাজার। এই বাজারের ক্রার্যক্রম শুরু হয়েছে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা অবধি।ভ্রাম্যমাণ বাজারে কিনতে আসা সকল ক্রেতারা খুব খুশি কম দামে জিনিস পএ কিনতে পেরে।

ক্রেতাদের মাঝে সাইফুল ইসলাম সরদার বলেন যে কম দামে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পেরে আমি খুব খুশি।এতে করে ভালো খাদ্যবস্তুুর পাশাপাশি টাকা অনেকটা সঞ্চয় হয়েছে বাজারের তুলনায়।

রোজিনা বেগম জানান যে, আমি ২ঘন্টা যাবত দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে আমার পণ্য গুলো স্বল্প মূল্যে কিনতে পারায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টিসিবি কে অনেক ধন্যবাদ। করোনার এমন মহামারী পরিস্থিতি তে তাদের এমন ক্রার্যক্রম আমাদের খুব উপকার এসেছে।

ট্রাক ড্রাইভার জামাল ভূঁইয়া জানান যে,আমাদের পণ্য গুলো আজ প্রায় সম্পূর্ণ বিক্রি হয়ে গেছে অন্যান্য দিনের তুলনায় খুব দ্রুত। আজ ক্রেতাদের সংখ্যা ও বেশি ছিল।আমরা ও অনেক আনন্দিত সঠিক দামে পণ্য ক্রেতাদের নিকট পৌঁছে দিতে পেরে।

টিসিবির ট্রাক হেলপার রহিম মিয়া জানান যে,আজ আমাদের পণ্যগুলো পেকেজ আকারে বিক্রি করছি।এতে করে সবাই সবগুলো পণ্য পেকেজ আকারে কিনতে পারছে। ফলে আমাদের কোন খাদ্যবস্তু বা পণ্য অতিরিক্ত বিক্রি করা লাগছে না।আগে পেকেজ পদ্ধতি ছাড়া বিক্রি করতাম। পরিশেষে দেখা যেত যে কোন পণ্য একেবারে শেষ আর অন্যটা শেষ হয়নি এখনো।তাই পেকেজ পদ্ধতিতে সব পণ্য ই বিক্রি হচ্ছে সমান ভাবে। আর,কালকে লক ডাউন কে কেন্দ্র করে আজ তুলনামূলক ক্রেতা অন্যান্য দিনের চেয়ে ও খুব বেশি। তাই আমাদের সকল পণ্য বিক্রি হয়ে গেছে।

ট্রাকের পণ্য গুলোর নাম ও দামের তালিকাঃ
১/চিনিঃ ৫৫/= কেজি,
২/মসুর ডালঃ ৫৫/= কেজি,
৩/সয়াবিন তেলঃ১০০/= প্রতি লিটার,
৪/পেঁয়াজঃ২০/= কেজি,
৫/ছোলা বুটঃ ৫৫/= কেজি,
৬/খেজুরঃ ৮০/= কেজি।

প্যাকেজ আকারে বিক্রির সুবির্ধাতে ২ কেজি চিনি,৪ লিটার সয়াবিন তেল,২ কেজি মুসুরি ডাল,২ কেজি পেঁয়াজ, ২ কেজি ছোলা বুট একএে ৭৪০ টাকা দরে বিক্রি হয়েছে প্রায় ৪০০+ পেকেজ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম