1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর সৈনিকদের মাস্ক বিতরণ আশুলিয়ার পবনারটেকে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বঙ্গবন্ধুর সৈনিকদের মাস্ক বিতরণ আশুলিয়ার পবনারটেকে

বিশেষ প্রতিবেদক ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৭১ বার

বর্তমান করোনা পরিস্থিতিতে করোনা ভাইরাসের দ্বিতীয়বার সংক্রমণ মোকাবেলায় সাভারের আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব হাজী মোঃ মতিউর রহমান মতিন এর নিজ উদ্যোগে বিভিন্ন পোশাক শিল্প ও কলকারখানা এবং বিভিন্ন শ্রেনি পেষার মানুষের মাঝে মাস্ক বিতরণ শুরু করেছেন।

৬এপ্রিল মঙ্গলবার ভাদাইল এলাকার পবনারটেক ৬নং ওয়ার্ডে এসব মাস্ক বিতরণ করেন তিনি। এসময় বাংলাদেশ আওয়ামীলীগ ধামসোনা ইউনিয়ন এর সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন বলেন মহামারি করোনার দ্বিতীয় ঢেউ পুর্বের মত সফলভাবে মোকাবেলা করার লক্ষ্যে মঙ্গলবার সকালে পবনারটেক এলাকায় পায়ে হেঁটে ঘুরে ঘুরে মানুষজনের মাঝে সচেতনতা সৃষ্টি এবং মাস্ক বিতরণ করি এসময় উপস্থিত থেকে আবারও করোনা মহামারী শুরু হয়েছে তা মাস্ক বিতরন করলাম আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা মোঃ তাঁরা মিয়া, মোঃ ইসহাক মিয়া, মোঃ শাহ-আলম মাস্টার, মোঃ দেলোয়ার হোসেন দুলাল, মোঃ আলী, মোঃ বদু মিয়া সহ বিভিন্ন বাজার রাস্তাঘাটে লোকজনদের করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ফ্রিতে মাক্স বিতরণ করার সময় এ বিষয়ে টিমের উদ্যোক্তারা জানান মার্চ মাসের শুরু থেকে বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশে ব্যাপকহারে করোনা বেড়ে যায়। এমতাবস্থায় করোনা ভাইরাস রোধে জনগণকে সচেতন করতে আমাদের এই উদ্যোগ। প্রাথমিকবাবে গত কয়দিন যাবত মাস্ক বিতরণ করা শুরু করেছি।

তারি ধারাবাহিকতা হিসেবে আজ আমরা বিভিন্ন জায়গায় মাস্ক ও বিতরণ করেছি।
বিশেষ করে পোশাক শিল্প কারখানা শ্রমিকদের ও পরিবহণের স্বাস্থ্যবিধি রক্ষায় মাস্ক বিতরণ এবং সচেতনতা বৃদ্ধিতে কাজ করছি আমরা। পরবর্তীতেও এ ধরনের কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে বলে আশাবাদী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম