1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মাগুরার দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

মোঃ সাইফুল্লাহ,

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১১৪ বার

মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ১৪ এপ্রিল বুধবার ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে । জেলা যুবলীগের সহযোগিতায় ইউনিয়নের সাচিলাপুর, গোয়ালদহ ও বরইচারা স্টান্ডে পথচারী, ব্যাবসায়ীদের মাঝে প্রায় ২ হাজার মাস্ক ও স্যানিটাইজার প্রদান করা হয়। বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাংবাদিক বিকাশ বাছাড়।
বিতরণ কর্মসূচিতে অংশ নেন ইউনিয়ন যুবলীগের সভাপতি মাজেদুল ইসলাম শিমুল, সাংগঠনিক সম্পাদক উৎপল বাছাড়, যুবলীগ নেতা জিল্লুর রহমান সাগর, শাহাবুদ্দিন আহমেদ সাব্বির, হৃদয় হোসেন সাগর, রাবু আহমেদ, রাসেল মোল্লা, বাহরুক আজমসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম