1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মাগুরায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৪৮ বার

করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউয়ে মাগুরায় হারুন-অর-রশিদ (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। সে মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের সত্যবান পুর গ্রামের মৃত সোবহান মোল্লার ছেলে । করোনা ভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে গত ৩১ মার্চ ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

১লা এপ্রিল ২০২১ বৃহস্পতিবার সকালে মৃত ব্যক্তির লাশ তার গ্রামের বাড়ি বেরইল পলিতা ইউনিয়নের সত্যবান পুর গ্রামে পৌঁছলে মাগুরা ইসলামিক ফাউন্ডেশন এর প্রশিক্ষণপ্রাপ্ত টিমের সদস্য গণ সেখানে উপস্থিত হয়ে মৃতের জানাজা ও দাফন কার্য সম্পন্ন করেন। ইসলামিক ফাউন্ডেশন মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মনিরুজ্জামানের নেতৃত্বে গঠিত টিম পুরো দাফন কার্য সম্পাদন করেন। এই নিয়ে মাগুরায় করোনায় মৃতের সংখ্যা দাড়ালো ৩২ জনে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম