1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় তালের রসখেয়ে শিশুসহ ৭০জন অসুস্থ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মাগুরায় তালের রসখেয়ে শিশুসহ ৭০জন অসুস্থ

মোঃ সাইফুল্লাহ /মাগুরা প্রতিনিধি ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১১৭ বার

মাগুরার শ্রীপুর উপজেলার কচুবাড়িয়া গ্রামে তালের রস পান করে ৩ বছরের শিশুসহ অন্তত ৭০ জন ডায়রিয়ায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছেন। ২০ এপ্রিল মঙ্গলবার রাতে ও ২১এপ্রিল বুধবার সকালে এদের মধ্যে ৩০জনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালে ভর্তি একাধিক অসুস্থ ব্যক্তির সঙ্গে আলাপ করে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় কচুবাড়িয়া গ্রামের রেজাউল (৪০) এর কাছে থেকে তালের রস কিনে বাড়িতে নিয়ে তা পান করার পর তারা অসুস্থ হন। এদের মধ্যে পাশ্ববর্তী শৈলকুপা উপজেলা থেকে নানা শ্বশুর বাড়িতে বেড়াতে আসা রবিউল শেখ তার স্ত্রী শারমিন, শিশু ইব্রাহিম এবং কচুবাড়িয়া গ্রামের কিতাব উদ্দিন বিশ্বাস (৬৫) শাহিদা বেগম, মামুন, আমজাদ, তামিম, ফারজানা, হারুন, মাছুদসহ অন্তত ২৫ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। বাকি ৫ জনকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রঈস উজ্জামান জানান, তালের রসে বিষক্রিয়ার কারণে এসব ব্যক্তিদের ডায়রিয়া হয়েছিল।
বর্তমানে হাসপাতালে ভর্তি ২৫ জনের অবস্থা পূর্বের চেয়ে অনেক ভালো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম