1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মান্দায় মাদক কারবারিদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

মান্দায় মাদক কারবারিদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কাজী কামাল হোসেন,নওগাঁ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১০২ বার

নওগাঁর মান্দায় মাদকসেবী ও মাদক কারবারিদের আশ্রয়দাতাদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে জেলায় মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন নাগরিক সমাজের উদ্যোগে ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ভারশোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন তুহিন আল মামুন, আব্দুল আলীম, হারুন অর রশিদ, সাবেক ইউপি সদস্য আমিন, আবু সুফিয়ান, আনিছুর রহমান মাস্টার, শহিদুল ইসলাম চিতল প্রমূখ।

ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমন বলেন, সরকার যখন সারাদেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছেন তখন মান্দার ভারশোঁ ইউনিয়নে মাদকের অবাধ বিস্তার লাভ করেছে। আর একাজে বাধা দেওয়াই ইউনিয়নের কতক চিহ্নিত মাদক কারবারি ও মাদকসেবী আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। আমি এসব অপপ্রচারের তিব্র প্রতিবাদ জানাই।

তিনি বলেন, আমি ইউএনও মহোদয়ের মাধ্যমে জেলা প্রসাশক এবং ওসি মহোদয়ের মাধ্যমে এসপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি তারা যেন দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন অন্যথায় আমি কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম