1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে এক’শ ১০ পরিবারকে ত্রাণ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

মীরসরাইয়ে এক’শ ১০ পরিবারকে ত্রাণ বিতরণ

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯৪ বার

মীরসরাইয়ে কোভিড-১৯ নিয়ন্ত্রনে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া এক’শ ১০ পরিবারকে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) মীরসরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে ওয়াহেদপুর ইউনিয়নের সরকারহাট এন.আর. উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ওই ত্রাণ বিতরন করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. আতিকুল হক। এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক মো. ইফতেখারুল ইসলাম, চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক এস.এম. জাকারিয়া, চট্টগ্রাম জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা সঞ্জীব কুমার চক্রবর্তী,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি মিহির কান্তি নাথ, শাখাওয়াত উল্লাহ রিপন, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, এরাদুল হক নিজামী ভুট্টো, আবুল হোসেন ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদুল হাসান টিপু উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার জানান, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সহায়তায় ত্রাণ বিতরণের জন্য কর্মহীন উপজাতি পরিবার, দিনমজুর, রিক্সাভ্যান চালক, অটোরিক্সা চালকসহ নিম্ম আয়ের পরিবারগুলোকে বাছাই করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়ন গুলোতেও ত্রাণ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম