1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোদিকে অতিথি করে বঙ্গবন্ধুর জন্মদিনের পবিত্রতা নষ্ট করা হয়েছে : হেফাজত আমীর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

মোদিকে অতিথি করে বঙ্গবন্ধুর জন্মদিনের পবিত্রতা নষ্ট করা হয়েছে : হেফাজত আমীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১০০ বার

কে এম ইউছুফ (হাটহাজারী) চট্টগ্রাম : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনকে একটি পবিত্র দিন উল্লেখ করে বলেছেন- ভারতে মুসলিম নিধনকারী নরেন্দ্র মোদী’কে অতিথি করে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান এবং বঙ্গবন্ধু’র জন্মদিনের পবিত্রতা নষ্ট করা হয়েছে”

তিনি বলেন- আমরা দেশ বিরোধী নই, নিরিহ মাদরাসা ছাত্র এবং ধর্মপ্রাণ মুসলিমদের হত্যাকারীরাই দেশ বিরোধী।

হেফাজত আমীর বলেন- ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমরা আপনার দুষমন নই। আমরাই আপনার পক্ষের। দেশের জন্য, বঙ্গবন্ধুর জন্য, আপনার সরকারের জন্য আমরা খুতবায় প্রতিনিয়ত দু’আ করে থাকি।
নাস্তিকরা কোনো ধর্ম মানে না, তারাই আপনার দুষমন।”

গত ২৬ শে মার্চ হাটহাজারী, ব্রাহ্মণবাড়িয়া এবং ঢাকায় শহীদদের ক্ষতিপূরণ, আহতদের সুচিকিৎসা ব্যবস্থা এবং তদন্ত করে খুনিদের বিচারের দাবীতে সরকারকে কঠোর হুশিয়ারি দেন আল্লামা বাবুনগরী।

আজ শুক্রবার (২ এপ্রিল) দুপুর ২টায় হাটহাজারী উপজেলা হেফাজতে ইসলাম বাংলাদেশ আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন তিনি।

শাখা সভাপতি মাও শোয়াইব জমিরি’র সভাপতিত্বে এবং মাও. কামরুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় দায়িত্বশীল- মাও. নাছির উদ্দীন মুনির, মুফতি মোহাম্মদ আলী, মো. আহসান উল্লাহ্, মাও. জুনাইদ বিন ইয়াহইয়া।

হাটহাজারী উপজেলা সাধারণ সম্পাদক মাও. মাহমুদ হোসাইন, মাও. এমরান শিকদার, মাও. আলী আকবর, মাও. আব্দুল্লাহ্, মাও. মীর ইদরিস, ইনামুল হাসান ফারুকী।

হাটহাজারী পৌর সভাপতি মাও. জাহাঙ্গীর মেহেদী, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, নজরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে গত ২৬শে মার্চ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনের প্রতিবাদ মিছিলে হাটহাজারীতে ৪জনসহ ব্রাহ্মণবাড়িয়া এবং দেশের বিভিন্নস্থানে পুলিশের গুলিতে ১৮ জন নিহত হয়। এর হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী ঘোষণা করে হেফাজত কেন্দ্রীয় কমিটি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম