1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে প্রবীণ সাংবাদিকের জন্মদিনে নবীন প্রবীণের মিলন মেলা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

রংপুরে প্রবীণ সাংবাদিকের জন্মদিনে নবীন প্রবীণের মিলন মেলা

বিশেষ প্রতিবেদকঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৬৩ বার

রংপুরে প্রবীণ সাংবাদিকের জন্মদিনে নবীন প্রবীণের মিলন মেলার ভালোবাসা ভালোলাগায় শিক্ত হলেন শফিউল করিম শফিক।

১২ই এপ্রিল রোজ সোমবার মোহনা টিভির রংপুর বিভাগীয় প্রতিনিধি ও রংপুরের শীর্ষস্থানীয় অনলাইন পোর্টাল বাতায়ন ২৪ ডটকমের সিএনই শফিউল করিম শফিকের জন্মদিন ।

প্রবীণ এ সাংবাদিকের ৪২তম জন্মদিনে নবীন প্রবীণদের এক মিলন মেলায় রুপ নেয় তাদের সম্পর্ক, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে ফুলের শুভেচ্ছাও জানিয়েছেন বাতায়ন ২৪ ডটকম এর পরিবার সহ উপস্থিত সকলে। এসময় উপস্থিত ছিলেন পোর্টালটির প্রধান সম্পাদক সরকার মাজহারুল মান্নান,বার্তা সম্পাদক রেজওয়ান কবির রনি সহ কর্মরত সাংবাদিকগন।

রংপুর বিভাগীয় নগরীর কোল ঘেষে ১৯৮০ সালের এইদিনে গনেশপুরেে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।
হাজী তমিজউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা শেষ করে ভর্তি হন রংপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজে। সেখান থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শেষে কারমাইকেল কলেজের ইসলামের ইতিহাস বিভাগ থেকে স্নাতকোত্তর শেষ করেন।

ছাত্র অবস্থায় দৈনিক আখিরা পত্রিকা দিয়ে সাংবাদিকতা পেষা শুরু হলেও দুই যুগেরও বেশি সময় ধরে দেশের মূলধারার গণমাধ্যমের সাথে যুক্ত আছেন তিনি। এর আগেও তিনি দৈনিক আখিরা,দৈনিক দাবানল সহ দেশের উত্তর জনপদের নগরীর আঞ্চলিক কয়েকটি প্রধান পত্রিকাতে দায়িত্ব পালন করে ২০১০ সালে মোহনা টিভির প্রতিষ্ঠালগ্ন থেকে রংপুরাঞ্চলের দায়িত্ব সফলতার সংগে পালনও করে আসছেন তিনি। এর পাশাপাশি বাতায়ন ২৪ ডটকমের সিএনই ও দৈনিক অধিকারের রংপুর প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

এদিকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সরকারী বেসরকারী আধাসরকারী কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
জন্মদিনে সহকর্মীদের কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে আবেগ আপ্লুত হয়ে তিনি দৈনিক বর্তমান কথা’র স্টাফ রিপোর্টার, দৈনিক শ্যামল বাংলা ও একাত্তর ট্রিবিউন এর বিশেষ প্রতিবেদক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু’কে বলেন,জন্মদিনে এমন ভালোবাসা পেয়ে সত্যিই আমি আবেগে আপ্লুত।সবার ভালোবাসা আর দোয়া নিয়ে সামনে যেতে সহায়ক হবে বলে আমি আশাবাদী চিরকৃতজ্ঞ ও চিররিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম