1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় শুভসংঘের মাস্ক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

শরণখোলায় শুভসংঘের মাস্ক বিতরণ

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৯৬ বার

বাগেরহাটের শরণখোলায় কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে ৪০০মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩এপ্রিল) উপজেলা সদর রায়েন্দা বাজারের মাস্কবিহীন ব্যবসায়ী, পথচারী এবং ভ্যানচালকদের মুখে এই মাস্ক পরিয়ে দেন শুভসংঘের বন্ধুরা। মাস্ক বিতরণকালে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য সবাইকে উদ্বুদ্ধ করেন তারা।

সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মাস্ক বিতরণ করেন শুভসংঘের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক সাব্বির আহমেদ মুক্তা, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার, কালের কণ্ঠ প্রতিনিধি মহিদুল ইসলাম, সদস্য সাকের ইসলাম, বায়জীদ ফকির,নইন আবু নাঈম, শামীম হাসান, মো. হাসান প্রমূখ।

এসময় সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন কর্মসূচীতে অংশ নিয়ে আগামী এক সপ্তাহ সরকার ঘোষিত কঠোর লকডাউন সফলভাবে বাস্তবায়নে প্রচার-প্রচারনা এবং সেচ্ছাসেবক হিসেবে কাজ করার জন্য শুভসংঘের সদস্যদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম