1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শৈলকুপায় প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে ২ নারী নিহত, আহত-৬ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

শৈলকুপায় প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে ২ নারী নিহত, আহত-৬

ঝিনাইদহ প্রতিনিধি-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৯৫ বার

ঝিনাইদহের শৈলকুপায় প্রাইভেট কার ও ইজিবাইকের সংঘর্ষে ২ নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬ জন। বুধবার দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের দুধসর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শৈলকুপা থানার এস আই শিহাব উদ্দিন জানান, দুপুরে ইজিবাইক যোগে কয়েকজন যাত্রী দুধসর গ্রাম থেকে গাড়াগঞ্জ যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে কুষ্টিয়া থেকে ঝিনাইদহ গামী একটি প্রাইভেট কার ইজিবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রেনু বেগম নামের এক নারী নিহত হয়। আহত হয় আরও ৭ জন। ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারীর মৃত্যু হয়।

নিহত রেনু বেগম দুধসর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। নিহত অপরজনের নাম তাৎক্ষনিক জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম